Latest news

বরিশালের নির্মাতা ফয়েজ আহমেদ রেজা’র ‘প্রেমের সাক্ষাৎকার’ প্রচারিত হবে শুক্রবার

এপ্রিল ০৮ ২০২১, ২০:৪১

নিজস্ব প্রতিবেদক॥ খুব শীঘ্রই আসছে বরিশালের নির্মাতা ফয়েজ আহমেদ রেজা’র চিত্রনাট্য ও পরিচালনায় টেলিছবি “প্রেমের সাক্ষাৎকার”। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজনায় এই টেলিছবিটি রচনা করেছেন সেজান নুর। এই টেলিছবিতে অভিনয় করেছেন আব্দুন নুর সজল, মিষ্টি জাহান, মাসুম বাশার, সুজাত শিমুল, টুনটুনি সোবাহান।

এখানে আব্দুন নুর সজলকে মিনহাজ এবং মিষ্টি জাহানকে সুইটি চরিত্রে দেখা যাবে। সুজাত শিমুলকে ইদ্রিস, মাসুম বাশারকে খান বাহাদুর এবং টুনটুনি সোবাহানকে মিনহাজের মা রাবেয়া চরিত্রে দেখা যাবে। খান বাহাদুরের একমাত্র কন্যা সুইটি। সুইটির জন্য খান বাহাদুরের চিন্তার শেষ নেই।

এবারের ইইন্টারমিডিয়েট পরীক্ষায় ফেল করেছে সে। এ নিয়ে তিন তিন বার ফেল করেছে, ফেলের হ্যট্রিক আরকি। সুইটির একেরপর এক এমন খারাপ রেজাল্টের কারনে কেবলমাত্র তার বাবা খান বাহাদুর একা নয় পুরো এলাকার মান সম্মান টাইটানিক জাহাজের মত ডুবিয়ে দিচ্ছে।

এমন দাবি নিয়েই বাহাদুরের সামনে সুইটির রেজাল্ট কার্ড নিয়ে হাজির হয় মিনহাজ। শুধু তাই নয় তার মত(মিনহাজ)ব্রিলিয়ান্ট স্টুডেন্ট থাকতে সুইটি এমন খারাপ রেজাল্ট করে কি করে! এমন কথা লোকমুখে শুনতে হচ্ছে তাকে। তাই মিনহাজ সুইটিকে পড়ানোর দায়িত্ব নিতে চায় কিন্তু সুইটি পড়তে চায় না মিনহাজের কাছে।

এইদিকে সুইটির খালাতো ভাই ইদ্রিস এসে হাজির হয় খান বাড়িতে। হবু বৌয়ের নতুন মাষ্টারের ইন্টারভিউ নিতেই ইদ্রিসের আগমন। হাস্যকর ঘটনার মধ্যে দিয়ে গল্পের পরিসমাপ্তি ঘটবে। শুক্রবার ৩.০৫ মিনিটে জনপ্রিয় চ্যানেল (চ্যানেল আইতে) প্রচারিত হবে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1401 Shares
%d bloggers like this: