Latest news

বাবুগঞ্জে ভুয়া ডাক্তারকে ১লক্ষ টাকা জরিমানা

ফেব্রুয়ারি ২৬ ২০২১, ২২:৩৭

নুরে আলম,বাবুগঞ্জঃ বাবুগঞ্জে মোবাইল কোর্টে ভুয়া ডাক্তার পরিচয় ও সরকারি ঔসধ মজুত রাখায় ১(এক) লক্ষ টাকা জরিমানা করা হয়।

আজ শুক্রবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আমীনুল ইসলামের নেতৃত্বে উপজেলার বাহেরচর বাজারের আকন মেডিকেল হল এর মালিক মোজাম্মেল হক আকনকে ১(এক)লক্ষ টাকা জরিমানা করেন। বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল ২০১০ আইনে ২৯/১ উল্লেখিত আছে যে নিবন্ধন ব্যতীত কোন মেডিকেল চিকিৎসক বা ডেন্টাল চিকিৎসক এলোপ্যাথি চিকিৎসা করিতে, অথবা নিজেকে মেডিকেল চিকিৎসক বা ক্ষেত্রমত ডেন্টাল চিকিৎসক বলিয় পরিচয় প্রধান করিতে পারিবেন না।

উপ ধারার ১ (এক)এর বিধান লংঘন করিলে করিলে উক্ত লংঘন হইবে একটি অপরাধ এবং তজ্জন্য তিনি ৩(তিন) বৎসর কারাদন্ড অথবা ১(এক) লক্ষ টাকা অর্থদন্ড অথবা উভয় দন্ডে দন্ডনীয় হইবে। এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আমীনুল ইসলাম জানান মোজ্জামেল হক তিনি দীর্ঘদিন ধরে ডাক্তার পরিচয় দিয়ে আসছেন এবং তিনি সাইনবোর্ড ও নেমপ্লেটে নামের আগে ডাক্তার বসিয়েছেন। এবং তার ফার্মেসিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সম্পদ যাহা বিক্রয়ের জন্য নায়, সেই সব সরকারি ঔসধ পাওয় গেছে।

তিনি তার অপরাধ স্বীকার করিলে তাকে কারাদন্ড না দিয়ে ১ লক্ষ টাকা অর্থদন্ড দেওয়া হয়। বাহেরচরের এলাকাবাসী জানান মোজ্জামেল হক তিনি দীর্ঘ ২৫বছর যাবৎ ডাক্তার পরিচয় দিয়ে আসছেন। এবং তিনি দীর্ঘদিন ধরে সরকারি ঔসধ বিক্রি করে আসছেন।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1986 Shares
%d bloggers like this: