Latest news

উজিরপুরে স্কুল ছাত্রীকে অপহরণ

ফেব্রুয়ারি ২৪ ২০২১, ১৮:১৫

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরের সাতলায় প্রাইভেট পড়তে গিয়ে ১০ম শ্রেনির ছাত্রী অপহরণ হয়েছে। এ ঘটনায় এলাকায় তোলপার সৃষ্টি হয়েছে।

২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার ভিকটিমের মাতা ঝুমুর বেগম বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযুক্ত রাব্বি পাইক(১৮) ও রাকিব পাইক(১৯) এর বিরুদ্ধে একটি অপহরন মামলা দায়ের করেন। মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায় উপজেলার সাতলা ইউনিয়নের রাজাপুর গ্রামের সরোয়ার হোসেন হাওলাদারের ১৩ বছর বয়সের মেয়ে ১০ শ্রেনীতে পরুয়া ছাত্রীকে প্রাইভেট পড়তে যাওয়া আসার সময় পাশ্ববর্তী দক্ষিন সাতলা গ্রামের কামাল পাইকের ছেলে বখাটে রাব্বি পাইক ও রহিম পাইকের ছেলে রাকিব পাইক প্রায়ই উতক্ত করতো এবং শারিরিক সম্পর্ক করার জন্য কূ-প্রস্তাবসহ বিভিন্ন ভয়ভীতি ও হুমকী দিয়ে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ১৮ ফেব্রুয়ারী সকাল ৯ টায় রাজাপুর স্কুল সংলঘ্ন রুহুল আমিন হাওলাদারের বাড়ীতে প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়ে নজরুল ইসলাম হাওলাদারের বাড়ীর সামনে পৌছামাত্র বখাটে রাব্বি পাইক ও রাকিব পাইকসহ অজ্ঞাত কয়েকজন মিলে ওই ছাত্রীকে জোরপূর্বক মাহেন্দ্র গাড়ীতে তুলে অপহরন করে নিয়ে যায় ।

এদিকে মোটা অংকের টাকা উৎকোচ নিয়ে ওই এলাকার সাবেক ইউপি সদস্য প্রভাবশালী জাহাঙ্গির শেখ এবং ইয়ারুল হাওলাদার নুরু মল্লিক,রহিম পাইক মনির বেপারী মিলে ঘটনা ধামাচাঁপা দেয়ার চেষ্টা করেছে।

কিন্তু ওই কু-চক্রিমহলের অসৎ উদ্দেশ্যে অবশেষে সফল হয়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্তরা গ্রেফতার হয়নি। উজিরপুর মডেল থানার এস.আই মাহাতাব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভিকটিমকে উদ্ধার করে বরিশাল আদালতে প্রেরন করেছে। অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান মামলা হয়েছে আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1651 Shares
%d bloggers like this: