Latest news

গৌরনদীতে আন্তঃজেলা ইজিবাইক ছিনতাই চক্রের মুলহোতা গ্রেফতার

ফেব্রুয়ারি ২৩ ২০২১, ০১:৩০

খোকন আহম্মেদ হীরা, বরিশাল : ছিনতাইকরা ইজিবাইক বিক্রি করতে এসে এলাকাবাসীর হাতে আটক হয়েছে আন্তঃজেলা ইজিবাইক ছিনতাইকারী চক্রের মুলহোতা পলাশ হাওলাদার (৩২)। আটককৃত পলাশকে থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত পলাশ হাওলাদার (৩২) ওই ইউনিয়নের সীমান্তবর্তী মাগুরা গ্রামের আশরাফ হাওলাদারের পুত্র ও আন্তঃজেলা ইজিবাইক ছিনতাইকারী চক্রের মুলহোতা।

সূত্রমতে, পুলিশের সঠিক তদন্ত ও জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসতে পারে চালক মামুন রাঢ়ীকে হত্যা করে ইজিবাইক ছিনতাই এবং অমানুষিক নির্যাতনের পর হাত ও পা বেঁধে অচেতন করে রাকিব হাওলাদারের ইজিবাইক ছিনতাইয়ের মূলরহস্য।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, পলাশ হাওলাদার ও তার দুইজন সহযোগি সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে কমলাপুর গ্রামের জনৈক এক ব্যক্তির কাছে ছিনতাইকরা একটি ইজিবাইক বিক্রি করতে আসে। এসময় ওই ব্যক্তির সন্দেহ হলে সে পলাশের কাছে ইজিবাইক ক্রয়ের কাগজ দেখতে চায়। এসময় দ্রুত পলাশ ও তার সহযোগিরা ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে গ্রামবাসীর সহায়তায় ইজিবাইকসহ পলাশকে আটক করা হলেও তার অপর দুই সহযোগি পালিয়ে যায়।

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, পুরো ঘটনা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত শনিবার বিকেলে কমলাপুর গ্রামের নজরুল হাওলাদারের পুত্র রাকিব হাওলাদার নিজের ইজিবাইকসহ ভুরঘাটা বাসষ্ট্যান্ড থেকে নিখোঁজ হন। পরেরদিন সকালে ইল্লা নামক এলাকার একটি ঘেরের পাশে অমানুষিক নির্যাতনের পর হাত-পা বাঁধা ও অচেতন অবস্থায় স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। তার ইজিবাইকটির কোন সন্ধান মেলেনি।

এরপূর্বে গত বছরের আগস্ট মাসে বরিশাল-ঢাকা মহাসড়কের বার্থী হাইস্কুল সংলগ্ন খাল থেকে অর্ধগলিত জবাই করা মামুন রাঢ়ীর লাশ উদ্ধার করে পুলিশ। গৌরনদীর বাটাজোর বাসষ্ট্যান্ড থেকে নিজের ইজিবাইকসহ নিখোঁজ হয়েছিলেন উজিরপুরের উত্তর মোড়াকাঠী গ্রামের আব্দুছ ছালাম রাঢ়ীর পুত্র মামুন রাঢ়ী। চাঞ্চল্যকর মামুন রাঢ়ী হত্যা মামলাটি পুলিশ দীর্ঘদিন তদন্তের পর সিআইডিতে হস্তান্তর করেন। অদ্যবর্ধি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মামুন হত্যার কোন ক্লু উদ্ঘাটন করতে পারেনি।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

February 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1808 Shares
%d bloggers like this: