Latest news

আগৈলঝাড়ায় করোনার টিকা নিতে হাসপাতালে লোকজনের ভীড়

ফেব্রুয়ারি ২২ ২০২১, ১৯:০৩

আগৈলঝাড়া প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে করোনা টিকা নিতে ভীর করছেন বিভিন্ন শ্রেনীর লোকজন। উদ্বোধনের পর থেকে আজ সোমবার পর্যন্ত এই ১৩দিনে করোনা টিকা নিয়েছেন ২হাজার ৭শত ৭৪জন। টিকা গ্রহনে কোন পার্শ্বপ্রতিক্রিয়া না থাকায় করোনার টিকা নিতে ভিড় করছেন সাধারন লোকজন।

উপজেলা হাসপাতালে করোনা টিকা প্রয়োগের ১৩দিনে উপজেলা হাসপাতালে সোমবার সকালে জেলা পরিষদ সদস্য ও বরিশাল জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারা ফারুক বখতিয়ার ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আব্দুল্লাহ লিটনসহ মোট ২হাজার ৭শত ৭৪ জনে টিকা নিয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারী কোভিড-১৯ টিকা কার্যক্রম উদ্বোধনের দিন ১৮ জন, ৮ ফেব্রুয়ারী ২য় দিনে ১৬ জন, ৯ ফেব্রুয়ারী ৩য় দিনে ৩০ জন, ১০ ফেব্রুয়ারী ৪র্থ দিনে ১০৬ জন ও ১১ ফেব্রুয়ারী ৫ম দিনে ২২০জন, ৬ষ্ঠ দিন শনিবার ২৩৭জন, ৭ম দিনে ২৫৮জন, ৮ম দিনে ২০১জন, ৯ম দিনে ২৬৮জন, ১০ম দিনে ৩২০জন, ১১তম দিনে ৪১০জন, ১২তম দিনে ৩২০জন ও ১৩ তম দিন সোমবার ৩৫০জনসহ ২হাজার ৭শত ৭৪জন ব্যক্তি কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন।

এব্যাপারে উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন সাংবাদিকদের জানান, টিকা গ্রহনের লোকসংখ্যা প্রতিদিনই বাড়ছে। সোমবার সকালে জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সহ-সভাপতিসহ বিভিন্ন শ্রেনীর লোকজন টিকা নিয়েছেন। টিকা নেওয়ায় কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই বলে জানান তিনি।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

February 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1588 Shares
%d bloggers like this: