Latest news

শেখ হাসিনা ক্রীড়াবন্ধব প্রধানমন্ত্রী- এমপি শাওন

ফেব্রুয়ারি ২২ ২০২১, ১৭:৫৫

মোঃ ফরিদ উদ্দিন, লালমোহন (ভোলা) প্রতিনিধি: ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী। জননেন্ত্রী শেখ হাসিনার ক্ষমতার আমলে দেশে ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।

শুধু ঢাকায় নয় সারা দেশের স্কুল কলেজ ও বিভিন্ন খেলার মাঠেকে খেলার উপযোগী করা হয়েছে। দীর্ঘ ২১ বছর পর বাংলাদেশ আওয়ামীলীগ সরকার গঠন করার পর থেকে শেখ হাসিনা খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্বের কারনে বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছে। ১৯৯৯ সালে বাংলাদেশ প্রথম বিশ্বকাপ খেলার যোগ্যতা অর্জন করে। বর্তমান ২০০৮ সালে থেকে গত তিন মেয়াদে বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকে একের পর এক ক্রিকেট, ফুটবলে রেকর্ড সৃষ্টি করে যাচ্ছে।

২২ ফেব্রুয়ারি ২০২১ ইং বেলা ১১টায় লালমোহন উপজেলার কর্তারহাট খেলার মাঠে কর্তারহাট খেলোয়ার কল্যান সংস্থা কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ইং শুভ উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি শাওন আর বলেন মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমাদের তরুন প্রজন্মকে মাঠমুখী করার জন্য এবং তারা যেন বিপদগামী না হয়, তারা যেন জুয়া, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধ না করে সেজন্য লালমোহন-তজুমদ্দিনে বিভিন্ন খেলার মাঠগুলো খেলার উপযোগী করা হয়েছে। প্রত্যেকটি মাঠেই এখন টুর্নামেন্ট হচ্ছে। তরুন প্রজন্ম খেলাধুলার দিকে ধাবিত হচ্ছে। ফলে অপরাধ কমে গেছে। তরুনদেরকে পড়াশুনার পাশাপাশি কোন না কোন খেলাধুলার মধ্যে ব্যস্ত রাখতে হবে। দেশীয় সকল খেলা যেমন হাডুডু, ফুটবল, বলিবল, সর্টক্রিকেটসহ প্রত্যেকটি গ্রামে গ্রামে এধরনের টুর্নামেন্টের আয়োজন করতে হবে।

রমাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা মিয়ার সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, সহ-দপ্তর সম্পাদক আনোয়ার রাব্বি, লালমোহন পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, কাউন্সিলর জাহেদুল ইসলাম নবীন প্রমূখ। এরপূর্বে সকাল ১০ টায় পশ্চিম চর উমেদ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক ও জনপ্রিয় মেম্বার প্রায়ত আশরাফুল আলম টুলুর কবর জিয়ারত করেন।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

February 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1963 Shares
%d bloggers like this: