Latest news

বরগুনায় এনজিও’র ঋণ পরিশোধের পরেও গ্রেফতার ৩ নারী

ফেব্রুয়ারি ১৬ ২০২১, ১৭:৪২

বরগুনা প্রতিনিধি: বরগুনার তালতলীতে বেসরকারি সংস্থা এসডিএফ কর্তৃক নেয়া ঋণ দেড় বছর আগে পরিশোধ করলেও ঋণ খেলাপি মামলায় তিন নারীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রয়ারি) সকাল ১০টার দিকে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফরিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে সোমবার (১৫ ফেব্রুয়ারি) গভীর রাতে তিন নারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো- তালতলী বন্দরের জাহাঙ্গীরের স্ত্রী কাজল (৩৫), নুরসায়েদের স্ত্রী ঝর্ণা বেগম (২৬) ও ইউসুফের স্ত্রী পারুল বেগম (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বেসরকারি সংস্থা এসডিএফ’র নতুন জীবন গ্রাম সমিতি থেকে তালতলী বন্দরের জাহাঙ্গীরের স্ত্রী কাজল (৩৫), নুরসায়েদের স্ত্রী ঝর্ণা বেগম (২৬) ও ইউসুফের স্ত্রী পারুল বেগম ( ৪০) ঋণ গ্রহণ করেন। পরে ২০১৯ সালের জুলাই মাসে তা পরিশোধ করেন। যাহা ওই এনজিওর পাস বইতেও পরিশোধিত রয়েছে।

অথচ নতুন জীবনের ওই সমিতির সভাপতি বিথি রানীর দেয়া ঋণ খেলাপির মামলায় মঙ্গলবার রাতে ওই তিন নারীকে গ্রেফতার করে পুলিশ।

এসডিএফ’র বড়বগী ক্লাস্টারের ম্যানেজার উজ্জ্বল কুমার বলেন, ঋণ খেলাপির দায়ে বিথির দেয়া মামলায় আদালত গ্রেফতারি পরোয়ানা দেন।

নতুন জীবনের গ্রাম সমিতির সভাপতি বিথি রানী বলেন, টাকা নিয়ে ঘোরাঘুরি করায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে কিন্তু গ্রেফতারি পরোয়ানা চাওয়া হয়নি। আমাকে ভুল বুঝিয়ে উকিল সাহেব ওদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা দেন। এজন্য আমি ক্ষমাপ্রার্থী।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফরিদুল ইসলাম বলেন, ওই তিন নারীর বিরুদ্ধে থানায় একটি গ্রেফতারি পরোয়ানা ছিল। তাই তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

February 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1669 Shares
%d bloggers like this: