Latest news

গৌরনদী পৌর নির্বাচনে বিবেকের রায় ব্যালটে দিয়ে নৌকাকে বিজয়ী করুন

জানুয়ারি ২০ ২০২১, ১৯:৫০

গৌরনদী প্রতিনিধি: বরিশালের গৌরনদী পৌরসভার আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ও বর্তমান মেয়র মোঃ হারিছুর রহমান  বুধবার সন্ধ্যায় পৌরবাসীর উদ্দেশ্যে বলেছেন আপনারা বিবেকের রায় ব্যালটে দিয়ে নৌকা প্রতীককে বিজয়ী করুন।

 

যদি আপনারা বিবেকর রায় ব্যালটে দিয়ে পূর্নরায় আমাকে গৌরনদী পৌরসভার মেয়র নির্বাচিত করেন তবে এ জন্য প্রথম সম্মানিত হবেন আমার এ পৌর এলাকার মুরুব্বিরা ও মা-বোনেরা। অতীতের ন্যায় আমি আপনাদের জন্য সব সময় গৌরনদী পৌরসভার দরজা খোলা রাখব। কোন কাজের জন্য গৌরনদী পৌরসভায় গিয়ে আপনাদেরকে দিনের পর দিন অপেক্ষা করতে হবেনা। এতদিন আমি যে ভাবে আপনাদের সেবা দিয়েছি আগামীতেও আমি সে রকম সেবা দিয়ে যাবো।

 

বুধবার বিকেল সাড়ে ৩টায় গৌরনদী পৌরসভার ৭নং ওয়ার্ডের পালরদী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠকের শেষ দিকে সন্ধ্যার পূর্বে উপস্থিত পৌরবাসীর উদ্দেশ্যে নৌকার প্রার্থী হিসেবে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। গৌরনদী পৌরসভার পর পর দুই বারের নির্বাচিত মেয়র ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মোঃ হারিছুর রহমান এ সময় উপস্থিত জনতার উদ্দেশ্যে আরো বলেন, আপনারা ৬২র শিক্ষা আন্দোলন, ৬৬’র ছয়দফা ও ৬৯এর গন অদ্ভূত্থানের প্রতীক নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সহযোগীতা করবেন। পাশাপাশি গৌরনদী পৌরসভার উন্নয়নে আমার নেয়া পদক্ষেপগুলোকে বাস্তবায়নের সুযোগ দিয়ে আপনারা উন্নত ও সমৃদ্ধ গৌরনদী পৌরসভার গর্বিত বাসিন্ধা হবেন। আপনাদের কাছে আমার এটাই প্রত্যাশা।

 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিন বাংলার উন্নয়নের রুপকার, পার্বত্য শান্তিচুক্তির প্রনেতা সাবেক সফল চীফ হুইপ আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ এবং গৌরনদী-আগৈলঝাড়ার আওয়ামী রাজনীতির আগামীর কর্নধার বঙ্গবন্ধুর দৌহিত্র সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ আমার প্রতি পূর্ন বিশ্বাস ও আস্থা রেখে আমাকে ৩য় বারেরর মত গৌরনদী পৌরসভার মেয়র পদে নৌকা প্রতীকের মনোনয়ন দিয়ে গৌরবান্নীত করেছেন।

 

এ জন্য আমি তাদের প্রতি ভিষন কৃতজ্ঞত। আপনারা দোয়া করবেন আমি যেন তাদের এ বিশ্বাস ও আস্থার স্থানটি আজীবন ধরে রাখতে পারি। তাদের আস্থা ও বিশ্বাসের প্রতি মর্যাদা রেখে আমি যেন আগামীর দিনগুলো চলতে পারি সেই দোয়া করবেন। তাদের সম্মান এবং মর্যাদার হানি ঘটে, কখনো কোন অবস্থায় আমাকে যেন সে রকম কোন কাজ করতে না হয়। আমি যেন সেরনিয়াবাত পরিবারের একজন বিশ্বস্ত রাজনৈতিক কর্মী হিসেবে নিজেকে গড়ে তুলতে পারি। প্রয়োজনে জীবন বাজি রেখে হলেও তাদের বিশ্বস্ত থাকতে পারি, মহান আল্লাহ্ পাক যেন আমাকে সেই তৌফিক দেন।

 

পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মিলন ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান, গৌরনদী পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক কাউন্সিলর মোঃ কবির হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেন বাচ্চুু, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আনিসুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জুবায়েরুল ইসলাম সান্টু ভূইয়া প্রমূখ।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

February 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1556 Shares
%d bloggers like this: