Latest news

বিনোদন প্রতিদিনের যাত্রা শুরু হলো

জানুয়ারি ০২ ২০২১, ১৯:১৩

নজরুল ইসলাম তোফা:: “বিনোদন খাই, বিনোদনে ঘুমাই, বিনোদন ভাবি। এক ক্লিকেই এখানে বিনোদনের সবই!” এমধ শ্লোগান নিয়েই যাত্রা শুরু হয়েছে শতভাগ বিনোদন নির্ভর পোর্টাল বিনোদন প্রতিদিনের। বিনোদন নিয়ে অনেকেই ভাবেন। সারা পৃথিবীব্যাপি এখন  চলছে স্পেশালাইজেশানের জোয়ার। সারা পৃথিবীর সব থেকে শক্তিশালী এই বিনোদন মাধ্যমকে আলাদা ভাবে ভাবার সময় এসেছে। এ বাংলাদেশের মত উন্নয়নশীল দেশেও এখন প্রায় ৪৫ টি টেলিভিশন চ্যানেল। আর কমিউনিটি রেডিও সহ পঞ্চশটিরও বেশি রেডিও সেটশন এখন সক্রিয়। নতুন জোয়ার অনলাইন, ওটিটি প্লাটফর্ম এবং হাজার হাজার ইউটিউব চ্যানেল। নতুন প্রজন্ম এখন প্রায় শতভাগ অনলাইন নির্ভর।
নতুন প্রজন্মই এখন বিনোদনের নেতৃত্বে চলে এসেছে প্রায়। আগে টেলিভিশন চ্যানেলের নানা খবর ইউটিউবে আসতো। এখন ইউটিউবের খবর আসে স্যাটেলাইট চ্যানেলে। ধুকে ধুকে চললেও সিনেমা ইন্ডাস্ট্রিও রয়েছে সচল। কিন্তু এদেশে শতভাগ বিনোদনের খবর নিয়ে কোন টেলিভিশন চ্যানেল বা দৈনিক পত্রিকা, পোর্টাল নেই। একটা সময় এদেশে সাপ্তাহিক চিত্রালী, ছায়াছন্দ এর মত পত্রিকাগুলো মানুষের হাতে হাতে থাকতো। এখন সেগুলোও মৃত প্রায়। দুই চারটি সাপ্তাহিক ও পাক্ষিক বিনোদন পত্রিকা চোখে পড়লেও তাদের অনলাইন একটিভিটিজ খুবই দূর্বল। এসব শূণ্যতাকে মাথায় রেখেই দেশে যাত্রা শুরু হচ্ছে এই নতুন বিনোদন নিউজ পোর্টালটির।
বিনোদন প্রতিদিনের দক্ষ চীফ এডিটর শিমুল সরকার বলেছেন, শুধুই বিনোদন বিষয়ক বাংলাদেশের প্রথম  নিউজ পোর্টাল হচ্ছে আমাদের  বিনোদন প্রতিদিন।  দেশে অনেক নিউজ পোর্টাল আছে যারা সাধারন খবরের পাশাপাশি বিনোদন বিষয়ক নিউজও করে থাকেন। তবে শুধুই বিনোদন  বিষয়ক  নিউজ পোর্টালের অভাববোধ থেকেই আমাদের এমন ভাবনা। আমরা বিশ্বের সকল বিনোদনের খবরই দেয়ার চেষ্টা করবো এবং তা অবশ্যই শতভাগ সত্য খবর হবে। আশা করছি ভালো কিছুই হতে যাচ্ছে বিনোদন প্রতিদিন।
বিনোদন প্রতিদিনের প্রকাশক শাহ্‌ আলম বলেন, আমাদের বেঁচে থাকার মৌলিক অধিকার গুলোর পর সুস্থ বিনোদনের প্রয়োজন বলে আমি মনে করি। তাই আমাদের প্রয়াস থাকবে বিনোদনের পাশাপাশি সুস্থ বিনোদনে গুরুত্ব দেয়ার। আমাদের শ্লোগানই বুঝিয়ে দেই আমাদের ভাবনা গুলোকে। আমাদের পাশে থাকবেন এই আশা করছি, আমরা নিরাশ করবো না।
নিউজ পোর্টালের পাশাপাশি বিনোদন প্রতিদিনের ইউটিউব চ্যানেলেরও যাত্রা শুরু হয়েছে ১ জানুয়ারি সন্ধ্যা ৭ টা থেকে। সেখানে বাংলাদেশের প্রথম শতভাগ ভিডিও নিউজ প্রকাশিত হবে বলে বিনোদন প্রতিদিন সুত্রে জানা গেছে।
বিনোদন প্রতিদিন তাদের ইউটিউব চ্যানেলের জন্য শুরুতেই “বাউল বৈঠক” নামে একটি লোকসঙ্গীতের আয়োজন করেছেন। সিজন ওয়ান আয়োজনের প্রথম গানটি দেখা যাবে এই ইউটিউব লিঙ্ক এ- https://www.youtube.com/watch?v=8M3RC0AvWHg
বিনোদন প্রতিদিনের ওয়েব পোর্টাল –http://binodonprotidin.com/
ফেইসবুক পেইজ – https://www.facebook.com/binodonprotidinnews

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

February 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1655 Shares
%d bloggers like this: