ব্রেকিং নিউজ

বাকেরগঞ্জে জামায়াত নেতা শাহনেওয়াজের কান্ড!

অক্টোবর ২৬ ২০২০, ১৮:৩৮

সোহেল রানা,বাকেরগঞ্জ: বাকেরগঞ্জের এক জামায়াত নেতার বেপরোয়া কর্মকান্ডে হতবাক স্থানীয়রা। টাকা, জমি দখল ও অন্যান্য সম্পত্তি আত্মসাৎ করার জন্য আপন ছোট ভাইকে হত্যা চেষ্টার ঘটনায় হতবাক হওয়ার পাশাপাশি বিস্মিত স্থানীয় প্রায় সকল শ্রেণি-পেশার মানুষ।
থানার মামলা ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার ভরপাশা ইউনিয়নের খেজুরা ভরপাশা গ্রামের মৃত সৈয়দ শাহজাহানের পুত্র জামায়াত নেতা সৈয়দ শাহনেওয়াজ বেপরোয়া হয়ে উঠেছে। তার দহরমমহরমে ভীতসন্ত্রস্ত স্থানীয়রা। ভূমিদস্যুতা, লুটপাট, গরীবের ত্রানের চাল চুরিসহ নানা অপকর্মে সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উঠলেও এবার তার রোষানলে পড়েছেন তারই আপন ছোট ভাই সৈয়দ জহিরুল ইসলাম।
সূত্রমতে, জহিরুল পেশাগত কারণে সিঙ্গাপুর থাকতেন। ওই সময় সেখান থেকে তার বড় ভাই শাহনেওয়াজের কাছে টাকা পাঠাতেন জহিরুল। সেই টাকা দিয়ে উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের নিউমার্কেট এলাকায় জনতা ব্যাংকের পিছনে জমি ক্রয় করে একটি ৫ তলা ভবন নির্মাণ করা হয়। ভবনটি যৌথভাবে ভোগদখল করার কথা থাকলেও নির্মিত ভবন এবং অন্যান্য সম্পত্তি শাহনেওয়াজ একা ভোগদখলের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের ষড়যন্ত্র শুরু করে। ষড়যন্ত্র বাস্তবায়নের লক্ষ্যে সম্প্রতি সিঙ্গাপুর থেকে দেশে ফেরার পরপরই পরিকল্পনা অনুযায়ি জহিরুলকে হত্যার চেষ্টা করা হয়।
সূত্রের দাবী অনুযায়ি, গত ২১ অক্টোবর রাত ৮টার দিকে উপজেলার খেজুরা ভরপাশা গ্রামে নিজের বাড়ির সামনে সৈয়দ শাহনেওয়াজ, সৈয়দ মাসুম, সৈয়দ সাকিব আসহাবসহ অজ্ঞাত ৩/৪জন মিলে লোহার রড দিয়ে পিটিয়ে রাস্তায় ফেলে গলা চেপে জহিরুলকে হত্যার চেষ্টা করে। এসময় তার ডাকচিৎকার শুনে আশপাশের লোকজন হামলার শিকার জহিরুলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় সৈয়দ জহিরুল ইসলাম বাদী হয়ে হত্যা চেষ্টার অভিযোগে বাকেরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ বিষয়ে বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম জানান, কম্পিউটারে টাইপকৃত লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলমান রয়েছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

June 2021
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1369 Shares
%d bloggers like this: