বরগুনায় স্ত্রীর যৌনাঙ্গে ছ্যাঁকা ও শারীরিক নির্যাতনের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

অক্টোবর ১৪ ২০২০, ১৬:৫১

মোঃআসাদুজ্জামান,বরগুনা: বরগুনার সদর উপজেলার আয়লাপাতাকাটা ইউনিয়নের পাকুরগাছিয়া গ্রামে যৌতুকের দাবীতে স্ত্রীর যৌনাঙ্গে দা,গরম করে ছ্যাঁকা দেয়া সহ শারীরিক নির্যাতনের অভিযোগে ইউপি সদস্য পনু(৪৫) এর উপরে । নির্যাতনের ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ইউপি সদস্যকে গ্রেপ্তার করে।

 

নির্যাতনের শিকার মার্জিয়া আক্তার ছবির বাবা মুক্তিযোদ্ধা সামসুউদ্দিন সানু বলেন,বিয়ের পর থেকেই পনু যৌতুকের দাবীতে আমার মেয়েকে বিয়ের কয়েক মাস পর থেকেই শারীরিক নির্যাতন করে আসছে। এ পর্যন্ত ৫লক্ষ টাকার উপরে যৌতুক নিয়েও আরও ২ লক্ষ টাকার দাবীতে প্রতিদিন নির্যাতন করে আসছে বলে উল্লেখ করেন মুক্তিযোদ্ধা সামসুউদ্দিন সানু। গ্রামবাসী জানায়,পনু ও ছবির ছেলে রিদয় (২২) বাবার প্রশয় একজন মাদকসেবী হয়েছে।

 

আজ ১১ টার দিকে ছবিকে দা’ গরম করে যৌনাঙ্গে ছ্যাঁকা দেয় স্বামী ইউপি সদস্য পনু। ডাকচিৎকার শুনে লোকজন জড়ো হলে বাপ- ছেলের হুমকিতে থামাতে কেউ এগিয়ে আসেনী। এক পর্যায়ে শারীরিক নির্যাতন করে অজ্ঞান অবস্হায় উঠানে ফেলে রেখে গেলে মহিলারা উদ্বার করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো বলে জানা গেছে।

 

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি(তদন্ত)শহিদুল ইস্লাম বলেন,নির্যাতনের শিকার ২ সন্তানের জননী গৃহবধূ মার্জিয়া আক্তার ছবি (৪০)একজন মুক্তিযোদ্ধার মেয়ে। থানায় এসে অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্হলে আমরা অফিসার পাঠিয়ে দুপুরে ভিকটিমকে উদ্বার করে হাসপাতালে ভর্তির ব্যাবস্হা করেছি। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

October 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1328 Shares
%d bloggers like this: