বরিশালে বিএমপি ডিসি খাইরুল আলম দম্পতি রাতের আধাঁরে কর্মহীন মানুষের পাশে ঈদ উপহার নিয়ে হাজির

জুলাই ৩১ ২০২০, ১৬:২০

শামীম আহমেদ ॥ নিজ পরিবারের রেশন ও ঈদ শপিংয়ের টাকা দিয়ে রাতের আধাঁরে অসহায়,হতদরিদ্র,কর্মহীন মানুষের বাড়িতে ঈদ উপহার সামগ্রী পৌছে দিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর)মোঃ খাইরুল আলম ও তার স্ত্রী দিলরুবা আলম।

বৃহস্পতিবার(৩০ জুলাই) রাতে ব্যাক্তিগত উদ্যোগে নিজের রেশন ও ঈদ শপিংয়ের টাকা দিয়ে বরিশাল বাংলাবাজার,ভাটার খাল,হাতেম আলী কলেজ চেীমাথা বাজার, ব্যাপ্টিস্ট মিশন রোড,সাগরদী দরগাহবাড়ী,বটতলা, কাউনিয়া,ও পলাশপুর এলাকায় ঘুরে ঘুরে অসহায়,হতদরিদ্র ও কর্মহীন মানুষের ঘড়ে ঈদ উপহার বিতরন করা সহ নিজ ভাড়াটিয়া বাসায় অসহায়দের ডেকে ডিসি দম্পতি ঈদ সামগ্রী তুলে দেন।

এ সময় উপ-পুলিশ কমিশনার (উত্তর)খাইরুল আলম বলেন,দেশের এই করোনার দুর্যোগময় পরিস্থিতিতে সম্মুখ যোদ্ধা হয়ে অসহায় মানুষের পাশে দাড়াতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

তিনি আরও বলেন,দেশের মানুষের সেবক হিসেবে নিজের জীবন বাজি রেখে কাজ করছে পুলিশ। আপনাদের যে কোন প্রয়োজনে সব সময় আমার দরজা খোলা থাকবে।

সামাজিক দুরত্ব বজায় রাখুন,স্বাস্থ্যবিধি মেনে চলুন।করোনা পরিস্থিতিতে বিনা প্রয়োজনে বাহিরে ঘোরাফিরা না করে সবাই নিজ নিজ ঘরে থেকে মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান। আপনাদের যে কোন প্রয়োজনে পুলিশ আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত আছে।

জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশ গড়তে দিনরাত কাজ করে যাচ্ছে পুলিশ। সবাই নিজ নিজ ঘরে থেকে পুলিশকে সহযোগিতা করে যান।আল্লার অশেষ মেহেরবানীতে আমরা এ যুদ্ধে জয়ী হয়ে আবার নিজ নিজ কর্মস্থলে ফিরে যাব। বর্তমান প্রধানমন্ত্রী সে লক্ষে কাজ করে যাচ্ছেন।তার নের্তৃত্বে আমরা উজ্জীবিত হয়ে করোনা মুক্ত বাংলাদেশ গড়তে সমর্থ হব।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

August 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1867 Shares
%d bloggers like this: