বেতাগীতে ডিম বিক্রেতা সোহরাব হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন

জুলাই ২৯ ২০২০, ১৮:১৩

বেতাগী প্রতিনিধি:  বরগুনার বেতাগীতে ডিম বিক্রেতা সোহরাব হাওলাদার (৫৫) হত্যাকাণ্ডের রহস্য অবশেষে উদ্ঘাটিত হয়েছে। ওই ঘটনায় মামলা দায়েরের মাত্র ২ মাসের মধ্যেই এ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করল বেতাগী থানা পুলিশ।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা জানিয়ে ইতিমধ্যে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নিহত সোহরাবের গ্রেপ্তার হওয়া স্ত্রী হালিমা বেগম (৫০), তার অপর দুই সহযোগী সুলতান হাওলাদার (৬০) ও মনির হাওলাদার (৩৬)।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার মোকামিয়া ইউনিয়নের করুনা গ্রামের সোহরাব হাওলাদার চলতি বছরের ২৮ মে রাতে রহস্যজনক ভাবে নিখোঁজ হন। পরেরদিন ২৮ মে শুক্রবার সন্ধ্যায় তার নিজ বাড়ির পাশের কচুঁক্ষেতে তার লাশ পাওয়া যায়। পরে এ ঘটনায় নিহতের ছেলে আলামিন হাওলাদার বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে বেতাগী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তে এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ সোহরাব হাওলাদারের স্ত্রী হালিমা বেগমকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে অপর দুই সহযোগী সুলতান হাওলাদার ও মনির হাওলাদারকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। আদালতের নির্দেশে অভিযুক্ত হালিমা বেগম ও তার দুই সহযোগী সুলতান হাওলাদার এবং মনির হাওলাদার এখন বরগুনা জেলা কারাগারে রয়েছেন।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু  জানান, মামলা দায়েরের পর দ্রুত একটি তদন্ত টিম গঠন করে আমরা মাঠে নামি। আসামি হালিমার সাথে আসামী সুলতানের পরকীয়ার সম্পর্ক ছিল। মূলত পরকীয়ার সম্পর্কের কারণে পারিবারিক কলহের জেরে হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিক তদন্তে বেড়িয়ে এসেছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

August 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1500 Shares
%d bloggers like this: