বিয়ে করলেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত

জুলাই ১৫ ২০২০, ০৯:৪৪

ডেস্ক প্রতিবেদক: করোনাভাইরাসের কারণে মাঠে খেলা নেই, তাই এই অবসরে ক্রিকেটাঙ্গনে বিয়ের ধুম লেগেছে। দিনকয়েক আগে বিয়ের পিঁড়িতে বসেছেন পেসার আবু জায়েদ রাহী। দিনদুয়েক আগে বিয়ে করেছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন জাতীয় দলের ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত।

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত। চার বছরের প্রেমকে বিয়েতে রূপ দিয়েছেন এই তরুণ ক্রিকেটার। গত শনিবার (১১ জুলাই) নিজ শহর রাজশাহীতে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন শান্ত। তার স্ত্রীর নাম সাবরিন সুলতানা রত্না।

মঙ্গলবার রাতে ফেসবুক পেজে নিজের বিয়ের খবর জানিয়েছেন শান্ত। নববধূর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তরুণ এই ক্রিকেটার লিখেছেন, ‘আমি ধন্য তোমাকে পাশে পেয়ে এবং আমি কখনও অন্য কাউকে আমার জীবনে ভাবিনি। তুমি আমার নারী, যে আমার জীবনকে আরও সুন্দর করেছে। প্রিয়, তোমাকে ভালোবাসি।’

সম্পূর্ণ ঘরোয়া পরিবেশে তার বিয়ে হয়। মেয়ের বাড়ি রাজশাহী জেলার পবা উপজেলার হরিয়ানের মৃধাপারা গ্রামে। শান্তর বাড়ির পাশের গ্রামের মেয়ে সাবরিন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী।

এ প্রসঙ্গে শান্ত জানান, ‘আমাদের ঘরোয়া পরিবেশে বিয়ে হয়েছে। শুধু দুই পরিবারের লোক ছিল। সে এখন আমার বাসাতেই আছে। তার পড়াশুনা চালিয়ে যাবো। করোনার কারণে আপাতত আমরা রাজশাহীতেই আছি। পরিস্থিতি ভালো হলে বড় করে আয়োজন করব ইনশাল্লাহ। আমাদের জন্য দোয়া করবেন।’

জাতীয় দলের এই উদীয়মান ২২ বছর বয়সী ব্যাটসম্যান এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে খেলেছেন ৪ টেস্ট, ৫ ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি। শান্ত গত জানুয়ারিতে বিপিএলে করেছেন সেঞ্চুরি। ফেব্রুয়ারিতে বিসিএলের ম্যাচে খেলেছেন ২৫৩ রানের অপরাজিত ইনিংস। পরে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে করেছেন ৭১ রান।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

August 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1786 Shares
%d bloggers like this: