ব্রেকিং নিউজঃ

অতিরিক্ত যাত্রী নেওয়ায় সুন্দরবন লঞ্চের সুপারভাইজারের জেল

জুন ০১ ২০২০, ১০:০৩

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে সরকারি নির্দেশনা অমান্য করে অতিরিক্ত যাত্রী পরিবহনের দায়ে এমভি সুন্দরবন-৮ লঞ্চকে ২০ হাজার টাকা জরিমানা করে তা অনাদায়ে লঞ্চের সুপারভাইজার আনোয়ার হোসেনকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার সন্ধ্যায় র‌্যাব-৮ এর সহযোগিতায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পটুয়াখালী লঞ্চঘাটে এ অভিযান পরিচালনা করেন।

পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান জানান, অতিরিক্ত যাত্রী পরিবহন করে সংক্রমণ রোগ প্রতিরোধ আইন লঙ্ঘনের দায়ও এমভি সুন্দরবন লঞ্চের সুপার ভাইজার আনোয়ার হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এবং এ জরিমানা অনাদায়ে তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। টাকা পরিশোধ না করায় তার বিরুদ্ধে জেল পরোয়ানা প্রস্তুত করা হয়েছে।

এদিকে লঞ্চের সুপারভাইজারের এ শাস্তির প্রতিবাদে রোববার লঞ্চগুলো ঢাকার উদ্দেশ্যে ছেড়ে না গিয়ে পটুয়াখালী ঘাটে অবস্থায় নেয়। এর ফলে লঞ্চে অবস্থান করা যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন। পরে স্থানীয় প্রশাসন ও বিআইডব্লিইটিএ কর্তৃপক্ষের হস্তক্ষেপে চার ঘণ্টা পর রাত পৌনে ১০টার দিকে লঞ্চগুলো ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। সন্ধ্যা পৌনে ৬টার দিকে এসব লঞ্চ ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল।

পটুয়াখালী নদী বন্দর কর্মকর্তা ও বিআইডব্লিইটিএ’র সহকারী পরিচালক খাজা সাদিকুর রহমান জানান, ওই সুপারভাইজারের দণ্ড বহাল রয়েছে। ঢাকাগামী লঞ্চগুলো যাত্রী নিয়ে রাত পৌনে ১০টার দিকে পটুয়াখালী লঞ্চ ঘাট ছেড়ে গেছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

July 2020
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: