বরিশালে খেটে খাওয়া মানুষের পাশে সমাজসেবক অনি

মে ২২ ২০২০, ২৩:০৬

Spread the love
নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসের সতর্কতায় বাসা-বাড়িতে অবস্থানরত গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষের জন্য খাদ্যদ্রব্য সহায়তায় নিজ উদ্যোগেই এগিয়ে এসেছেন সমাজসেবক মোঃ আদনান হোসেন অনি।
বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মরহুম অ্যাডভোকেট সুলতান হোসেন আলমগীর’র পুত্র ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য, বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনের ভ্রাতুষ্পুত্র।
শুক্রবার (২২ মে) বিকেলে নগরীর ফকিরবাড়ী রোডস্থ নিজ বাসভবনের সামনে একশতাধিক গরীব অসহায় মানুষের মাঝে এসব উপহার বিতরণ করেন তিনি। এর আগেও দুই ধাপে দেড় শতাধিক মানুষের মাঝে উপহার বিতরন করেন অনি।
তার মানবিক ডাকে সাড়া দিয়ে উপহার সামগ্রী বিতরন কার্যক্রমে আর্থিক সহযোগিতায় এগিয়ে এসেছেন তার চাচাতো দুলাভাই আমেরিকান প্রবাসী ডাঃ আবদুল্লাহ রেজা হাসান সাবু এবং দাদার নামে প্রতিষ্ঠিত আলহাজ্ব অ্যাডভোকেট মরহুম মোবারক আলী স্মৃতি ট্রাস্ট।
উপহার বিতরনকালে মোঃ আদনান হোসেন অনি বলেন, আমি মনে করি, দেশের এই মহাবিপদে সবাইকে সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসা। আমাদের প্রতিবেশীদের মধ্যে যারা কষ্টে দিনাতিপাত করছে তাদের পাশে যদি সহযোগিতার হাত বাড়িয়ে দিই তাহলে পরিবারগুলোর কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।
তিনি আরো বলেন, ইতিপূর্বে দুই ধাপে দেড় শতাধিক মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে আবারো একশতাধিক মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এসময় সমাজের সকল বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান অনি।
উপহার বিতরনকালে উপস্থিত ছিলেন ১৭ নং ওয়াড কাউন্সিলর গাজী আক্তারুজ্জামান হিরু, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদ বরিশাল জেলার সাধারন সম্পাদক কমল দাস শুভ, বরিশাল চেম্বার অব কমার্স এর সাবেক পরিচালক মোঃ আক্তার হোসেন, বরিশাল ইলেকট্রিক মালিক সমিতির প্রধান উপদেষ্টা মোঃ নজরুল ইসলাম, ১৭ নং ওয়াড কমিউনিটিং পুলিশের সহ সভাপতি দিপু, মিঠুন, রেজবী, নাঈম।
উল্লেখ্য, মোঃ আদনান হোসেন অনি বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন।

 

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

June 2020
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

%d bloggers like this: