ব্রেকিং নিউজ

৬ মাস ফ্রি ইন্টারনেট সেবা দেবে রবি

মে ১৩ ২০২০, ২২:৫১

প্রযুক্তি ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির মাঝে স্বাস্থ্য অধিদপ্তরের নিবন্ধিত ২৭ হাজার চিকিৎসকের জন্য এবার ছয় মাস বিনামূল্যে ইন্টারনেট সেবা দেওয়ার ঘোষণা দিয়েছে রবি। এর মাধ্যমে তারা রবি এবং এয়ারটেলের নেটওয়ার্ক থেকে বিনামূল্যে ৩৩ জিবি ডাটা উপভোগ করতে পারবেন।

সম্প্রতি গ্রামীণফোন স্বাস্থ্য অধিদপ্তর স্বীকৃত চিকিৎসকদের ১ টাকা টোকেন মূল্যের বিনিময়ে প্রতিমাসে ৩০ জিবি ইন্টারনেট দেওয়ার ঘোষণা দেয়। নির্ধারিত চিকিৎসকরা ৬ মাস এ সুবিধা পাবেন।

বুধবার (১৩ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবি জানায়, স্বাস্থ্যসেবা অধিদপ্তরের নিবন্ধিত ২৭ হাজার চিকিৎসকের জন্য মার্কেট লিডার থেকে ভাল কাউন্টার-অফার নিয়ে এসেছে রবি। এর মাধ্যমে রবি এবং এয়ারটেলের নেটওয়ার্ক থেকে আগামী ছয় মাসের জন্য বিনামূল্যে ৩৩ জিবি ডাটা উপভোগ করতে পারবেন করোনা মোকাবিলায় অগ্রভাগের সৈনিক চিকিসকেরা।

‘গত সোমবার (১১ মে) আয়োজিত অনলাইন সংবাদ সম্মেলনে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএইও মাহতাব উদ্দিন আহমেদের দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী অফারটি চালু হয়েছে।’

বিজ্ঞপ্তিতে বলা হয়, রবি-এয়ারটেল সংযোগ ব্যবহারকারী চিকিৎসকরা স্বয়ংক্রিয়ভাবে অফারটি উপভোগ করবেন। এছাড়া অন্য অপারেটরের সংযোগ ব্যবহার করা চিকিৎসকরা মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) সেবা ব্যবহার করে অথবা নতুন রবি বা এয়ারটেল সংযোগ ক্রয় করার মাধ্যমে অফারটি উপভোগ করতে পারবেন।

নির্দিষ্ট ইউএসএসডি কোড ডায়াল করে অফারটি চালু করতে চিকিৎসকদের এসএমএসের মাধ্যমে জানানো হবে। যেসব চিকিৎসকরা নতুন রবি-এয়ারটেল সংযোগ অথবা এমএনপি সেবা পেতে চান তারা এই বিষয়ক সাহায্যের জন্য ০১৮১৯৪০০৪০০ নম্বরে ডায়াল করতে পারবেন। চিকিৎসকদের সুবিধার্থে রবির প্রতিনিধিরা যেকোনো জায়গায় সেবা পৌঁছে দিতে প্রস্তুত।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রবির এ অফারটি মূলত একটি বাজার-সংশ্লিষ্ট কার্যক্রম, যা কোম্পানির অগ্রগতির জন্য ডিজাইন করা হয়েছে। মার্কেট লিডারের মতো রবি বাণিজ্যিক অফারকে করপোরেট সামাজিক দায়বদ্ধতা বা সিএসআর’র মোড়কে আনার চেষ্টা করেনি।

‘এই সংকটের মুহূর্তে সরকার এবং স্টেকহোল্ডারদের সাথে বিভিন্ন টেকসই উদ্যোগের মাধ্যমে সমাজের পাশে দাঁড়ানোর সুযোগ পেয়ে রবি গর্বিত। রবি তার বাজার-সংশ্লিষ্ট উদ্যোগগুলো সিএসআর হিসেবে হাজির করতে চায় না। কারণ সেবা প্রদানে আমাদের গ্রাহকদের প্রতি আমরা সৎ থাকতে চাই যেন রবির প্রতি তাদের আস্থা অটুট থাকে।’

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

August 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: