পিরোজপুরে করোনা ভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের বৈঠক

মার্চ ২৫ ২০২০, ২২:৪৫

পিরোজপুর প্রতিনিধি॥ করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে পিরোজপুর জেলায় নিয়োজিত সেনাবাহিনীর কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের এক বৈঠক আজ জেলা প্রশাসকের অফিস কক্ষে অনুষ্ঠিত হয়েছে। শেখ হাসিনা সেনানিবাস থেকে আগত সেনাবাহিনীর কর্মকর্তারা এসময় জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান ও জেলার সিভিল সার্জন ডা. মোঃ হাসানাত ইউসুফ জাকীর সঙ্গে সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপের বিষয় নিয়ে আলোচনা শেষে জেলা প্রশাসনকে সব ধরনের সহায়তা করার ওপর গুরুত্ব আরোপ করেন।

এদিকে, পিরোজপুর জেলা প্রশাসন করোনা সংক্রমন প্রতিরোধে জেলা, উপজেলা, ইউনয়ন ও ওয়ার্ড পর্যায় প্রতিরোধ কমিটি গঠনের কথা উল্লেখ করেন। এছাড়া, তিনি সংক্রমন ঠেকাতে প্রতিদিন সন্ধ্যে ৭টা থেকে পরদিন সকাল ৬টা পর্যন্ত গুরুত্বপূর্ন ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া অন্য সকল প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন।

এছাড়া, স্বাস্থ্য বিভাগের পাশাপাশি বিভিন্ন এনজিও, জনপ্রতিনিধি ও পুলিশ বিভাগকে প্রস্তুত রাখা হয়েছে। জেলার বিভিন্ন হোম কোয়ারেন্টাইনগুলোকে সার্বক্ষনিক মনিটরিং করা হচ্ছে, জেলা হাসপাতালের ৪টি কক্ষকে পৃথক আইসোলেশন হিসেবে প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া, জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জেলা পরিষদ ও পৌরসভা থেকে জনগনকে করোনার বিষয় প্রতিদিন মাইকিং করে সচেতন করা হচ্ছে। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, বুধবার পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে ৩শ’৭৫ জনের মধ্যে ৮৯ জনকে ছাড় পত্র দিয়ে আজ বাড়ি পাঠানো হয়েছে।




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

April 2020
M T W T F S S
« Mar    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

%d bloggers like this: