সাংবাদিক কাজী রানার কবর জিয়ারত করলেন হাসানাত আবদুল্লাহ্

ফেব্রুয়ারি ১৬ ২০২০, ২১:১৭

নিজস্ব প্রতিবেদক: পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী), বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সিনিয়র সদস্য, আওয়ামীলীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের মেজ ছেলে দৈনিক আজকের বার্তার নির্বাহী সম্পাদক ও শিক্ষানবিশ আইনজীবী কাজী আনোয়ার পারভেজ রানার কবর জিয়ারত করেছেন।

রোববার (১৬ ফেব্রুয়ারি) মাগরীব বাদ তিনি দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুলের বরিশালের কাশিপুর-কলাডেমা গ্রামের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুম কাজী রানার কবর জিয়ারত করে তার রুহের মাগফেরাত কামনা করেন।

এসময় বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, গৌরনদী পৌরসভার মেয়র হারিছুর রহমান, বানারীপাড়া উপজেলার চেয়ারম্যান গোলাম ফারুক, উজিরপুরের পৌর মেয়র গিয়াস উদ্দিন, কাজী রানা’র মাতা দৈনিক আজকের বার্তার প্রকাশক ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মেহেরুন্নেসা বেগম, বরিশাল জেলা শ্রমিক লীগের সভাপতি শাজাহান হাওলাদার, বাবুগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান খালেদ হোসেন স্বপন, বরিশাল মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাস, কাজী রানা’র বড় ভাই সাংবাদিক কাজী আব্দুল্লাহ আল রাসেল ও ছোট ভাই কাজী আব্দুল্লাহ আল ফাহাদ রাব্বী, বীর মুক্তিযোদ্ধা বাশার, কোতোয়ালি থানার ওসি নুরুল ইসলাম, বিমান বন্দর থানার ওসি (তদন্ত) ফয়সাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসংগত, ৩১ জানুয়ারি দিবাগত রাত দেড়টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সদস্য, দৈনিক আজকের বার্তার নির্বাহী সম্পাদক কাজী আনোয়ার পারভেজ রানা। তার বয়স হয়েছিল ৩৮ বছর। মৃত্যুকালে কাজী রানা স্ত্রী, বাবা-মা ও ২ ভাইসহ অসংখ্য স্বজন, গুণগ্রাহী এবং শুভাকাঙ্খী রেখে গেছেন। ১ ফেব্রুয়ারি জানাজা শেষে কাশিপুরের গড়িয়ার পাড়ের পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। কাজী আনোয়ার পারভেজ রানার অকাল প্রয়াণে শোকে স্তব্ধ হয়ে পড়ে বরিশালের সাংবাদিক অঙ্গন। ৭ দিনের শোক ঘোষণা করা হয় দৈনিক আজকের বার্তা পরিবারের পক্ষ থেকে।




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

April 2020
M T W T F S S
« Mar    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

%d bloggers like this: