পিরোজপুরে প্রেমের কারণে খুন হন বাবলু মন্ডল :আদালতে আটককৃতের স্বীকার উক্তি

ফেব্রুয়ারি ১৬ ২০২০, ২০:৪৬

পিরোজপুর ব্যুরো : পিরোজপুরের নাজিরপুর ত্রিভুজ প্রেমের কারনে খুন হন বাগেরহাট সদর উপজেলার হালিশহর এলাকার বাসুদেব মন্ডলের ছেলে বাবলু মন্ডল (২১) নামের এক যুবক । এ ঘটনায় গত রবিবার (১৬ ফেব্রুয়ারী) আদালতে আটককৃত গোপাল মন্ডল (২০) নামের অপর প্রেমিকের দেয়া এক জবানবন্ধীতে এমন তথ্য পাওয়া গেছে।

জানা গেছে, পিরোজপুরের নাজিরপুর উপজেলার পশ্চিম চর বানিয়ারী গ্রামে ভগ্নিপতি মহানন্দ মধুর বাড়ীতে বেড়াতে এসে গত ৬ ফেব্রুয়ারী নিখোঁজ হন ওই যুবক। নিখোঁজের ৩ দিন পর ওই গ্রামের সমীর মন্ডলের মাছের ঘেরের পাশে হোগলা ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। ঘাতক গোপাল মন্ডল বাগেরহাটের চিতলমারী উপজেলার চরবানিয়ারী বাওয়ালীপাড়া গ্রামের গোলক মন্ডলের ছেলে।

এ ঘটনায় গত ৯ ফেব্রুয়ারী নাজিরপুর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের হয়। ওই মামলায় গত ১১ ফেব্রুয়ারী মামলার তদন্তের দায়িত্ব গ্রহণ করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মামলার তদন্ত কর্মকর্তা পিরোজপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ পরিদর্শক মো. আহসান কবির জানান, গত ১৪ ফেব্রুয়ারী রাজধানীর শাহবাগ এলাকা থেকে হত্যা কান্ডের সাথে জড়িত একমাত্র খুনী গোপাল মন্ডলকে (২০) গ্রেফতার করা হয়।

পরে তাকে পিরোজপুরের সিনিয়র জুডিশিয়ার ম্যাজিষ্ট্রেট পল্লবেশ কুন্ডুর আদালতে হাজির করলে সে খুনের দায় স্বীকার করে জবানবন্দি প্রদান করেন। পিবিআই সূত্র জানান, স্থানীয় একটি মেয়ের সাথে প্রেম করতো ঘাতক গোপাল মন্ডল ও তার বন্ধু নিহত বাবুল মন্ডল। এ ঘটনাটি জানা জানি হলে ঘাতক গোপাল তার বন্ধুকে শাসিয়ে দেয়।

কিন্তু তাতে বন্ধু ওই প্রেম থেকে সড়ে না দাঁড়ালে গত ৬ ফেব্রুয়ারী রাতে মুঠোফোনে নাজিরপুর উপজেলার পশ্চিম চর বানিয়ারী এলাকায় ডেকে নিয়ে বাবলু মন্ডলকে (২১) কে পূর্বপরিকল্পিতভাবে লাঠি দিয়ে মাথায় আঘাত করে অজ্ঞান করে ও পরে কাঁচি (সিজার) দিয়ে বুকে আঘাত করে হত্যা করে। খুনের পর লাশ গুম করার জন্য বাবলু মন্ডলের পরিহিত প্যান্টের বেল্ট খুলে গলায় পেঁচিয়ে মরদেহ টেনে স্থানীয় সমীর মন্ডলের মাছের ঘেরের পাশে হোগলা ক্ষেতে ফেলে রাখে। এ সময় গলা থেকে বেল্টটি খুলে ওই হোগলা ক্ষেতে ফেলে দেয়।

এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত লাঠি স্থানীয় বিকাশ মন্ডলের মাছের ঘেরে ও কাঁচি (সিজার) একটি ডোবায় এবং নিহত বাবলু মন্ডলের ব্যবহৃত মোবাইলটি পার্শ্ববর্তী খালে ফেলে দেয় ঘাতক গোপাল মন্ডল। গ্রেফতারের পর তার দেয়া তথ্য মতে সেগুলো উদ্ধার করে পিবিআই। পিআইবি সূত্রে আরো জানা যায়, বাগেরহাট সদর উপজেলার হালিশহর এলাকার বাসুদেব মন্ডলের ছেলে নিহত বাবলু মন্ডল গত ২৯ জানুয়ারি স্বরস্বতি পূজা উপলক্ষে নাজিরপুর উপজেলার পশ্চিম চরবানিয়ারী গ্রামে ভগ্নিপতি মহানন্দ মধুর বাড়ীতে বেড়াতে আসে।

ওই বাড়ীতে থাকাকালীন গত ৬ ফেব্রুয়ারী রাত ৮টার দিকে তার ব্যবহৃত মোবাইলে ফোন করে ডেকে নিয়ে হত্যা করে ঘাতক বন্ধু। এ ঘটনায় গত ৮ ফেব্রুয়ারী ভগ্নিপতি মহানন্দ নাজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ওই দিন বিকেলে নাজিরপুর উপজেলার পশ্চিম চরবানিয়ারী গ্রামের সমীর মন্ডলের মাছের ঘেরের পাশে হত্যা করে ফেলে রাখে।




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

April 2020
M T W T F S S
« Mar    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

%d bloggers like this: