পিরোজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

নভেম্বর ২৪ ২০২৩, ১৫:৪৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) এ দুর্ঘটনার ঘটনা ঘটে। নিহত দু’জন হলেন- জেলার কাউখালী উপজেলার সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বদরপুর গ্রামের মো. মতলবে হোসেনের ছেলে মো. ইয়াছিন হোসেন (২০) ও একই জেলার মঠবাড়িয়া উপজেলার গুলিসাখালী ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আবু সালেহ মিয়ার ছেলে মো. ইব্রাহিম হোসেন (৪০)। নিহত ইয়াছিন ঝালকাঠির গুয়াটন ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরের দিকে জেলার সদর উপজেলার পিরোজপুর-হুলারহাট সড়কের ছোট খলিশাখালী এলাকায় দুই মোটরসাইকেলে রেস করছিল। সে সময় দুই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি ইজিবাইকে গিয়ে ধাক্কা লাগে। এতে দুই মোটরসাইকেলে থাকা পাঁচ যুবক গুরুতর আহতসহ ইজিবাইকে থাকা দুইজন আহত হন। এর মধ্যে ওই দিন সন্ধ্যার দিকে ইয়াছিনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আহতদের মধ্যে চারজনের বাড়ি পিরোজপুরের কাউখালী উপজেলায় এবং অন্যজনের বাড়ি পার্শ্ববর্তী ঝালকাঠির রাজাপুর উপজেলায়। তারা পৃথক দু’টি নিজস্ব মোটরসাইকেলে করে বন্ধুর নামে থাকা মামলার হাজিরা দিয়ে পিরোজপুর থেকে কাউখালির দিকে যাচ্ছিলেন।মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। নিহতের মৃত্যুর জন্য কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

এক্সক্লুসিভ আরও