বরিশাল প্রেসক্লাব’র নির্বাচনী তফসিল ঘোষণা

নভেম্বর ১৮ ২০১৯, ১০:১৬

নিজস্ব প্রতিবেদক: শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। গত ১৬ নভেম্বর ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় ২০২০ সালের নির্বাচনী তফসিল চূড়ান্ত করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৪ ডিসেম্বর (মঙ্গলবার) এবং সাধারণ সভা আগামী ২৫ ডিসেম্বর (বুধবার)।

গতকাল ক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সভার বর্তমান সহ-সভাপতি এম.এম আমজাদ হোসাইনকে প্রধান করে ও ক্লাবের সদস্য সাইফুর রহমান মিরণ ও দেবাশিষ চক্রবর্তীকে সদস্য করে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। প্রেস ক্লাবের নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশিত হবে ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭ টায়।

ভোটার তালিকা সংশোধনী প্রস্তাব গ্রহণ ৭ ডিসেম্বর (শনিবার) রাত ৮ টা পর্যন্ত। ভোটার তালিকার সংশোধনী প্রস্তাব নিষ্পত্তি হবে ৮ ডিসেম্বর (রবিবার) সন্ধ্যা ৭ টার মধ্যে। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৮ ডিসেম্বর (রবিবার) রাত ৮ টার মধ্যে। মনোনয়নপত্র বিতরণ ১০ ও ১১ ডিসেম্বর (মঙ্গল ও বুধবার) বিকেল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। মনোনয়নপত্র গ্রহণ ১৩ ডিসেম্বর (শুক্রবার) রাত ৮টা পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই ১৩ ডিসেম্বর (শুক্রবার) রাত ৮টা ১৫ মিনিটের পর।

খসড়া প্রার্থী তালিকা প্রকাশ ১৩ ডিসেম্বর (শুক্রবার) রাত সাড়ে ৯ টায়। বাতিলকৃত প্রার্থীদের আপিল দাখিল ১৪ ডিসেম্বর (শনিবার) রাত ৮ টার মধ্যে। আপত্তি শুনানি শেষে সিদ্ধান্ত গ্রহণ ১৫ ডিসেম্বর (রবিবার) রাত ৮ টার মধ্যে। মনোনয়নপত্র প্রত্যাহার ১৭ ডিসেম্বর (মঙ্গলবার) রাত ৮টার মধ্যে। চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ১৮ ডিসেম্বর (বুধবার) রাত ৯টায়।

নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৪ ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

%d bloggers like this: