বরিশালে ইয়াবা সেবনকালে নারীসহ যুবলীগ নেতা আটক

নভেম্বর ০৮ ২০১৯, ১৯:০৯

শামীম আহমেদ ॥ ইয়াবা সেবনরত অবস্থায় যুবলীগ নেতা ও একজন নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে আট পিস ইয়াবা ও ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রাদী গ্রামের। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে ওই গ্রামের একটি পরিত্যক্ত ঘরে অভিযান চালিয়ে চারজনকে আটক করে থানা পুলিশ। আটককৃতরা হলো-উজিরপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, স্থানীয় যুবলীগ নেতা সাইফুল ইসলাম, দাসেরহাট জেডএ খান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর হাওলাদার ও ডহরপাড়া গ্রামের বাসিন্দা মাইশা আক্তার মুন্নী।

পুলিশ জানায়, আটককৃতরা বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে রৈভদ্রাদী গ্রামের একটি পরিত্যক্ত ঘরে ইয়াবা সেবনসহ অসামাজিক কার্যকলাপ করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় স্থানীয়দের উপস্থিতিতে যুবলীগ নেতাসহ উল্লেখিতদের আটক করা হয়। আটককৃত মুন্নী ইয়াবা সেবনের জন্য সেখানে যাওয়ার কথা সবার সামনে অকপটে স্বীকার করে।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, ইয়াবাসহ চারজনকে আটকের ঘটনায় থানার এসআই মিজানুর রহমান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

%d bloggers like this: