ব্রেকিং নিউজঃ

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে পটুয়াখালীতে বৃষ্টি

নভেম্বর ০৮ ২০১৯, ১০:১৭

পটুয়াখালী প্রতিনিধি: বঙ্গোপসাগরে অবস্থানরত গভীর নিম্নচাপে পরিণত হওয়া  ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে পটুয়াখালীতে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হচ্ছে।

পটুয়াখালীর বিভিন্ন উপজেলায় বৃহস্পতিবার (৭ নভেম্বর) গভীর রাতে  বৃষ্টিপাত শুরু হয়। পটুয়াখালী জেলা প্রশাসকের নেজারত ডেপুটি কালেক্টর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে শুক্রবার (৮ নভেম্বর) সকাল ১০টায় ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাব মোকাবিলা ও সকল কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা আহ্বান করেছে জেলা প্রশাসন।

এদিকে পটুয়াখালিতে শুক্রবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবিলায় এক জরুরি সভা অনুষ্ঠিত হবে জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুল আলম।

বৃহস্পতিবার সন্ধ্যায় আবহাওয়া অধিদফতর সূত্রে জানা গেছে, বঙ্গোপসাগরে অবস্থানরত ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আরও শক্তিশালী হচ্ছে। ‘বুলবুল’ এর প্রভাবে দেশের সমুদ্রবন্দর ও উপকূলীয় এলাকায় দমকা/ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। সঙ্গে উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত সব মাছ ধরার নৌকা ও ট্রলারকে অতিসত্বর নিরাপদ আশ্রয়ে যেতে এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিরাপদ আশ্রয়ে থাকতে বলেছে আবহাওয়া অধিদফতর।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

July 2020
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: