ঝালকাঠিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯ উদ্বোধন

নভেম্বর ০৬ ২০১৯, ১৮:৪০

ইমাম বিমান,ঝালকাঠি: নানা কর্মসূচীর মধ্য দিয়ে সারা দেশের ন্যায় ঝালকাঠিতে শুরু হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯। বুধবার (৬ নভেম্বর) সকালে ঝালকাঠিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯ উদ্বোধন করা হয়েছে। ঝালকাঠি জেলা প্রশাসক মোহাম্মাদ জোহর আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ- ২০১৯ এর শুভ উদ্বোধন করেন।

” সচেতনতা, প্রশিক্ষণ ও প্রস্তুতি দুুর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসন কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জোহর আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাাধারন সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির, সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর তরুণ কর্মকার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মোঃ সেলিম মিয়া।

আগামী ১২ নভেম্বর পর্যন্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালনের মাধ্যমে দেশব্যাপী চালু থাকা ৪১১টি ফায়ার স্টেশনে বিস্তারিত কর্মসূচি পালন করা হবে। এসকল কর্মসূচির মধ্যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সুদক্ষ কর্মীরা এক মহড়া প্রদর্শন, মহড়ায় অগ্নিকাণ্ড নির্বাপণের বিভিন্ন কৌশল প্রদর্শন করা হবে। ঝালকাঠিতে আলোচনা সভা অনুষ্ঠান শেষে আগত প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা মনোজ্ঞ মহড়া প্রদর্শন সহ অগ্নিকাণ্ড নির্বাপণের বিভিন্ন কৌশল বাস্তব প্রশিক্ষনে অংশগ্রহ করার মাধ্যমে ফায়ার কর্মীদেরপ্রদর্শীত বিভিন্ন কৌশল উপভোগ করেন।




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

%d bloggers like this: