ব্রেকিং নিউজ

মদপানে নারীসহ আরও তিনজনের মৃত্যু

অক্টোবর ০৯ ২০১৯, ২০:৪১

খুলনা প্রতিনিধি: খুলনায় অতিরিক্ত মদপানে নারীসহ আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট আটজন মারা গেলেন। অসুস্থ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন আরও ৫ জন।

মৃতরা হলেন, অমিত শীল (২২), ইন্দ্রানী (৩০) ও দ্বিপ্ত বিশ্বাস (১৮)। বুধবার দুপুরের পর তাদের মৃত্যু হয়। ইন্দ্রানী ও দ্বিপ্ত বিশ্বাস রূপসা উপজেলার রাজাপুর এলাকার বাসিন্দা। আর আগে গতকাল পাঁচজনের মৃত্যু হয়েছে। তারা হলেন, নগরীর গ্যালাক্সোর মোড়ের সুজন শীল (২৬), গল্লামারীর প্রসেনজিৎ দাস (২৯), তার আপন ভাই তাপস দাস (৩৫), ভৈরব টাওয়ারের রাজু বিশ্বাস (২৫) ও রূপসা রাজাপুর এলাকার পরিমল।

রূপসার আইচগাতী ক্যাম্প ইনচার্জ এস আই ইব্রাহীম জানান, গত ৬ অক্টোবর অষ্টমী পূজার দিনে রাজাপুর গ্রামের সমীর বিশ্বাসের স্ত্রী ইন্দ্রানী বিশ্বাস (২৫), নির্মল দাসের ছেলে দিপ্ত দাস (২২) এবং সত্য রঞ্জন দাসের ছেলে পরিমল দাসসহ (২৫) কয়েকজন মদপান করে। তারা অসুস্থ হয়ে পড়লে পরিমল দাসকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ইদ্রানী ও দিপ্ত দাসকে খুলনা সার্জিক্যাল ক্লিনিকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত ৮ অক্টোবর দুপুরে পরিমল দাস এবং ৯ অক্টোবর বিকেলে দিপ্ত এবং ইন্দ্রানী মারা যান।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. খালেদ মাহমুদ, ডা. আলমগীর ও ডা. ওমর ফারুক জানান, অতিরিক্ত মদপানে গত ৮ অক্টোবর থেকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা গেছেন। তাদের খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

June 2021
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: