ফেসবুকের সঙ্গে আইসিসির চুক্তি, দেখা যাবে সব খেলা

সেপ্টেম্বর ২৬ ২০১৯, ২৩:১০

এদিকে এমন উদ্যোগে উচ্ছ্বসিত আইসিসি। আইসিসির প্রধান নির্বাহী মানু সাহ্নে সংবাদমাধ্যকে বলেন, ‘ক্রিকেট পরিবারের সঙ্গে আমরা ফেসবুকের সংযোগ ঘটাতে পেরে আনন্দিত। ক্রিকেটে এবারই প্রথমবার এলো ফেসবুক। বহুল জনপ্রিয় খেলা এবং অনেক প্রচলিত সামাজিকমাধ্যমের মেলবন্ধন দেখে ভালো লাগছে।

নিলামে আমরা অনেকেরই আগ্রহ দেখতে পেয়েছি। সবাই ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে ভালোবাসে। ফেসবুকের মাধ্যমে ক্রিকেট আরও বেশি ছড়িয়ে পড়বে বলে আমাদের বিশ্বাস।’

অন্যদিকে এ চুক্তিতে উচ্ছ্বসিত ফেসবুকও। ক্রিকেটকে সারাবিশ্বে আরও ছড়িয়ে দিতে দৃঢ়প্রত্যয়ী সামাজিক এই যোগাযোগমাধ্যমটি। ভারতের ফেসবুক ম্যানেজমেন্টের সহ-সভাপতি এবং ম্যানেজিং ডিরেক্টর অজিত মহানের কণ্ঠে শোনা গেল তেমন কথাই।

‘আইসিসির সঙ্গে জুটি গড়তে পেরে আমরা আনন্দিত। ফেসবুকে এখন ক্রিকেট দেখা যাবে, এটা দারুণ একটি মুহূর্ত হবে। নতুন প্রজন্মের দর্শকের কাছে ক্রিকেটকে পৌঁছাতে ফেসবুক, ইন্সটাগ্রাম ও হোয়াটস অ্যাপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে মনে করি।’ বলেছেন মহান।

আগামী ৪ বছরে আইসিসির নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ (২০২০), পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ (২০২০), নারী ক্রিকেট বিশ্বকাপ (২০২১) এবং পুরুষদের ক্রিকেট বিশ্বকাপে (২০২৩) ফেসবুকে দেখা যাবে ।





আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

%d bloggers like this: