আমায় দাবিয়ে রাখতে পারবে না: মমতা

নভেম্বর ১০ ২০২২, ১১:০০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, আমায় দাবিয়ে রাখতে পারবে না। আমি খুব জেদি।

বুধবার নদিয়ার কৃষ্ণনগরে দলীয় জনসভায় এই বার্তা দিয়ে মমতা বলেন, আমি যে শাড়িটা পরি তা তাঁতের শাড়ি, নদিয়া বা মুর্শিদাবাদের। গায়ে যে বস্ত্র সেটাও বাংলার। আমি চিন্তনে বাঙালি, দর্শনে বাঙালি, মননে বাঙালি।

মমতা আরো বলেন, ১০০ দিনের কাজ করেন গরিব মানুষ। এক বছর ধরে কেন্দ্রীয় সরকার দেড় কোটি মানুষের সেই টাকা দিচ্ছে না। অথচ পরপর পাঁচ বছর আমরা ওই কাজে দেশের মধ্যে প্রথম হয়েছি।

মুখ্যমন্ত্রী প্রশ্ন তুলেছেন, আমাদের প্রাপ্য টাকা ফেরত দেবে না? আমাদের এখান থেকে জিএসটি বাবদ টাকা তুলে নিয়ে যাচ্ছ। জবকার্ড আছে এমন ২৮ লাখের কাজের ব্যবস্থা করেছি। কেন্দ্রীয় সরকার জেনে রেখ, আমাকে তুমি দাবিয়ে রাখতে পারবে না। যেমন করেই হোক, ১০০ দিনের কাজে মানুষেরা যাতে বঞ্চিত না হয়, আমি সেই ব্যবস্থা করব।

মমতার অভিযোগ, রাজনৈতিক উদ্দেশ্যেই তৃণমূলকে অপদস্থ করার চেষ্টা চলছে। সরাসরি রাজ্যের নিয়োগ দুর্নীতি নিয়ে ওঠা অভিযোগের কথা না বললেও তিনি বলেছেন, অর্থই অনর্থের মূলে।

দুয়েকজন লোক খারাপ কাজ করতে পারে। তাদের আদালতে বিচার হবে। তবে হাতের পাঁচটা আঙুল সমান হয় না। যে ভুল করে তাকে সংশোধন করতে হবে। কিন্তু এ-সব সব থেকে বেশি করে বিজেপি।

আ/ মাহাদী

 

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও