রিফাত হত্যার ঘটনায় বরগুনা থানার ওসি প্রত্যাহার 

জুন ২৮ ২০১৯, ২৩:৪৩

বরগুনা প্রতিনিধি: বরগুনায় স্ত্রীর সামনে নির্মমভাবে রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনায় পুলিশের ব্যর্থতার কারণে বরগুনা সদর থানার ওসি (অফিসার ইনচার্জ) আবির মোহাম্মদ হোসেনকে প্রত্যাহার করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা যায়, ঘটনার সময় থানা পুলিশের দায়িত্বে অবহেলার বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তে যাদের অবহেলা পাওয়া যাবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন-নিরাপত্তা বিভাগের এক কর্মকর্তা জানান, বরগুনায় স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নজরে আসার সঙ্গে সঙ্গেই হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে বরিশাল রেঞ্জ ডিআইজি এবং বরগুনার পুলিশ সুপারকে নির্দেশ দেয়া হয়।

গত বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজে স্ত্রীকে দিয়ে আসার সময় রিফাত শরীফকে কলেজ গেইটের সামনে কুপিয়ে গুরুতর আহত করে নয়ন বন্ড, তার সহযোগী রিফাত ফরাজীসহ ১০-১২ জন সন্ত্রাসী। পরে স্থানীয়রা তাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রিফাত। এ হামলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল নড়ে-চড়ে বসে প্রশাসন।




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

%d bloggers like this: