ব্রেকিং নিউজ

বরিশালে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১১ পতিতা সহ আটক ১৫

মে ১৬ ২০১৯, ২১:৩৫

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর মিনি পতিতালয় খ্যাত আবাসিক হোটেল গুলোতে অভিযান চালিয়েছে ১১ পতিতা ও ২ খদ্দের সহ ১৫ জনকে আটক করেছেন পুলিশ। আজ বৃহস্পতিবার (১৬ মে) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর পর্যন্ত কোতয়ালী থানার এসআই আব্দুল কুদ্দাস মোল্লা’র নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম এই অভিযান পরিচালনা করে।

তবে এবারের অভিযানেও রহস্যজনক কারনে ধরা ছোয়ার বাইরে রয়ে গেছে পতিতালয় পরিচালনাকারী অসাধু ব্যক্তি ও দালাল চক্রকে। একজনকে হোটেলের সামনে থেকে আটক করলেও তার পা ভাঙা ও অসুস্থতার কারনে তাকে ছেড়ে দিয়েছে পুলিশ। তথ্যের সত্যতা নিশ্চিত করে মডেল থানার এসআই আব্দুল কুদ্দুস মোল্লা জানান, নগরীর পোর্ট রোড, ফলপট্টি, দক্ষিণ চকবাজার এলাকায় বেশ কিছু আবাসিক হোটেল রয়েছে। যে খানে হোটেল ব্যবসার আড়ালে অবৈধ পতিতা ব্যবসা চালিয়ে আসছে। তিনি বলেন, প্রায় সময় পুলিশ ওইসব হোটেলে অভিযান চালিয়ে খদ্দের ও পতিতাদের আটক করে।

সর্বশেষ পবিত্র রোজা শুরুর পূর্বে প্রতিটি হোটেলে অবৈধ এই ব্যবসা থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়। নির্দেশ উপেক্ষা করে পতিতা ব্যবসা চালিয়ে যাবার অভিযোগে বৃহস্পতিবার সকালে নগরীর ওইসব হোটেল গুলোতে অভিযান পরিচালনা করা হয়। যার মধ্যে চারটি হোটেল থেকে ১১ জন পতিতা ও ২ জন খদ্দের সহ ১৫ জনকে আটক করা হয়।

হোটেলগুলো হলো- চকবাজারের হোটেল সিভিউ, পোর্ট রোডের হোটেল চীল, হোটেল অতিথি ও হোটেল জোনাকী। এসআই কুদ্দুস মোল্লা বলেন, আটককৃতদের মধ্যে একজন অসুস্থ এবং বাকি দু’জনের ঘটনার সাথে সম্পৃক্ততা না থাকায় তাদের বাদ দিয়ে ১৩ জনকে দুপুরে মেট্রো অধ্যাদেশ অনুযায়ী আদালতে প্রেরন করা হয়েছে। পরে আদালত তাদের কাছ থেকে জরিমানা রেখে মুক্তি দেয়।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

August 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

5 Shares
%d bloggers like this: