ব্রেকিং নিউজ

ভীমরুলের বাসা পোড়াতে গিয়ে আগুনে পুড়ল বসতঘর

মে ১৪ ২০২২, ১৬:৪৮

ঝালকাঠি প্রতিনিধি ‍॥ ঝালকাঠির নলছিটি উপজেলার ফেরীঘাট নামক এলাকায় ফাহিম নামের এক ইলেকট্রিশিয়ানের বাসভবনে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে ঘরের মালামাল। বাসভবন সংলগ্ন একটি ভীমরুলের বাসায় আগুন দিতে গিয়ে এ আগুন লাগে।

শুক্রবার রাত ১১টার দিকে ফাহিমের দোতলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী মনোয়ারা বেগম, আফসার মোল্লা এবং শাহজাহান মৃধা বলেন, ফাহিমের ভবনের সাথেই ছিলো একটি ভিমরুলের বাসা। শুক্রবার রাত ১১টায় ফাহিমের মা ভিমরুলের ওই বাসাটিতে আগুন দিয়ে পুড়ে ফেলার চেষ্টা করেন। এ সময় হঠাৎ সেই আগুন বসতঘরের দোতলার রান্নাঘরে প্রবেশ করে ছড়িয়ে পড়ে।

দমকল কর্মীরা জানিয়েছেন, রান্নাঘরে দাহ্য পদার্থ থাকায় আগুন দ্রুত অন্যান্য স্থানে ছড়িয়ে পড়ে। এতে কেউ হতাহত না হলেও আগুনে ফাহিমের ঘরের বেশ কিছু মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

এ ঘটনায় আনুমানিক দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

নলছিটি ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মোহাম্মদ মাসুদ বলেন, খবর পেয়ে আমরা ১টি ইউনিট নিয়ে ঘটনাস্থলে গিয়ে পৌনে এক ঘণ্টার চেষ্টায় রাত ১২টার কিছু আগে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনি। ভীমরুলের বাসা পোড়ানো থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, এতে আনুমানিক এক লাখ টাকার ক্ষয়ক্ষতি হলেও দ্রুত সময়ে আগুন নিভাতে পারায় ওই ভবনটিসহ আশপাশের অন্য ভবনগুলো রক্ষা করতে সক্ষম হয়েছি।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: