ব্রেকিং নিউজ

বাউফলে বেহাল কালভার্টে জনদুর্ভোগ

মে ১৩ ২০২২, ২০:০৪

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি‍॥  পটুয়াখালীর বাউফল উপজেলার সদর ইউনিয়নের গোসিংগা গ্রামের রশিদিয়া দাখিল মাদরাসার উত্তরপাশের ওয়ান বেন্ট বক্স কালভার্টটি দীর্ঘদিন ধরে বেহাল দশায় পড়ে আছে। সংস্করণের অভাবে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। কালভার্টটির অদূরে রয়েছে বিলবিলাস গ্রাম। এক কথায় বিলবিলাস ও গোসিংগা গ্রামের লোকজনের চলাচলের একমাত্র রাস্তা এটি। রাস্তাটি মূল সড়ক তথা লালমিয়া বাড়ি থেকে সরাসরি দক্ষিণে বিলবিলাস গ্রামের সঙ্গে মিশেছে। ওই রাস্তাটির সংযোগ হিসেবে ওই ওয়ান বেন্ট বক্স কালভার্ট বিদ্যমান।

স্থানীয়রা জানান, ২০১৫ সালে ওই কালভার্টটি নির্মিত হলেও কয়েক বছর পর কালভার্টটির পশ্চিম অংশ ক্রমান্বয়ে ভেঙে পড়ে। এলাকাবাসীর উদ্যোগে বারবার গাছের গুড়ি ও তক্তা দিয়ে মেরামত করা হলেও এখন এটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। বিশেষ করে রশিদিয়া দাখিল মাদরাসার ছাত্রছাত্রীদের আসা-যাওয়া ও ৯৮নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের চলাচলে ব্যাপক অসুবিধা হয়।

অটোচালক সোহেল, ফারুক ও আশ্রাব গাজী জানান, কালভার্টটি ভাঙ্গা থাকার কারণে আমাদের অটোসহ অন্যান্য যানবাহন চালাতে ভীষণ কষ্ট হয়। তাই দ্রুত কালভার্টটি মেরামত করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সদয় দৃষ্টি আকর্ষণ করছি।

এ বিষয়ে বাউফল উপজেলা প্রকৌশলী মো. সুলতান আহমেদ প্রতিবেদককে বলেন, খোঁজ খবর নিয়ে বিষয়টি দেখা হবে এবং কালভার্টটি মেরামতে পদক্ষেপ নেয়া হবে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: