ব্রেকিং নিউজ

ভাণ্ডারিয়ায় সাড়ে ৪ কেজি গাঁজসহ মাদক কারবারি রিপন গ্রেফতার

জানুয়ারি ১৪ ২০২২, ২১:৪৮

ভাণ্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভাণ্ডারিয়ায় সাড়ে চার কেজি গাঁজা উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় রিপন সরদার (৩২) নামের এক মাদক কারবারিকে আটক করে থানা পুলিশ।

রিপন ভাণ্ডারিয়া পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের জেলে বাদশা সরদারের ছেলে। সে দীর্ঘদিন ধরে ভাণ্ডারিয়া সহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল পৌরসভার মধ্য ভাণ্ডারিয়া (৪নম্বর ওয়ার্ড) সরদার বাড়ির পিছনের রাস্তায় কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয় বিক্রয় করার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনা স্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি রিপন সরদার (৩২) ও রানা সরদার (২২) পালিয়ে যায়।

এ সময় তাদের সাথে থাকা বস্তাবন্দি গাঁজা একই ওয়ার্ডের জনৈক সালাম সরদারের মুরগির ফার্মের আড়ালে রেখে গেলে পরে তা থানা পুলিশ উদ্ধার করে ।

পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত রিপন সরদার কে গতকাল শুক্রবার দুপুরে উপজেলার নদমুলা এলাকা থেকে আটক করে থানা পুলিশ এবং অপর মাদক কারবারি রানা সরদার পালাতক রয়েছে। পৌর শহরের মানবাধিকার কর্মী ও সাংবাদিক আমিরুল ইসলাম জানান, করোনার কারনে স্কুল কলেজের পড়াশোনা লকডাউনে থাকার সময় ধরে যুবক শ্রেনির ছেলে গুলো মাদক সেবনে জড়িয়ে পড়েছে।

পুলিশ আরো বেশী তৎপর হলে এর চেয়েও বড় চালান ধরা পড়বে। এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানার উপ-পরিদর্শক মো.সিদ্দিকুর রহমান বাদি হয়ে দুইজন আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। মামলার ১ নম্বর আসামি রিপন সরদারকে গ্রেফতার করা হয়েছে এবং অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: