ব্রেকিং নিউজ

বরিশালে ট্রাফিক পুলিশের উচ্ছেদ অভিযান

জানুয়ারি ১৪ ২০২২, ১৯:৫০

ডেস্ক প্রতিবেদক ॥ বরিশাল নগরীর যানজট নিরসনে কাজ করে যাচ্ছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগ। যত্রতত্র গাড়ি পার্কিং, ট্রাফিক আইন অমান্য, অবৈধ ভাবে সড়ক ও ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনাসহ বিভিন্ন কারণে সৃষ্টি হয় তীব্র যানজট। জনসাধারণের অভিযোগ, ট্রাফিক বিভাগের শত চেষ্টার পরেও অসাধু কিছু হকার ও ব্যবসায়ীকে সড়ক থেকে সরানো যাচ্ছে না। যার ফলে নথুল্লাবাদ, লঞ্চঘাট, হাতেম আলী কলেজ চৌমাথা, রুপাতলীসহ গুরুত্বপূর্ণ কিছু স্থানে সৃষ্টি হয় তীব্র যানজট।এতে সাধারণ মানুষের যাতায়াতে পোহাতে হয় চরম ভোগান্তি।

এবার নগরবাসীর নিরাপদ চলাচল নিশ্চিত করতে সড়ক ও ফুটপাত অবৈধ দখল মুক্ত রাখতে পরিচালনা করা হয়েছে বিশেষ অভিযান । গতকাল ১৩ জানুয়ারী ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ সেলিম এর নেতৃত্বে নগরীর সাগরদী ও রুপাতলী এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

পথচারীদের চলাচলে বাঁধা ও যানজট সৃষ্টির পাশাপাশি অবৈধ ভাবে সড়ক দখল করে ব্যবসা পরিচালনা করার অপরাধে অভিযুক্তদের উচ্ছেদ করা হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এডিসি ট্রাফিকের নেতৃত্বে উক্ত অভিযানে আরও উপস্থিত ছিলেন টিআই কোতোয়ালি মডেল থানা মোঃ আঃ রহীম, টিআই মোঃ রুহুল আমিন সোহেল, সার্জেন্ট মোঃ রানা মিয়াসহ অন্যান্য পুলিশ সদস্যরা। অভিযান শেষে এডিসি ট্রাফিক শেখ মোহাম্মদ সেলিম বলেন, ডিসি ট্রাফিক মহোদয় এর নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি।

নগরবাসীকে যানজট মুক্ত নিরাপদ সড়ক উপহার দিতে আমরা বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় যারা অবৈধ ভাবে সড়ক দখল করে যারা ব্যবসা করছে তাদের উচ্ছেদ করা হয়েছে।

সকলের কাছে অনুরোধ নিরাপদ সড়ক উপহার পেতে সবাই আমাদের সহযোগিতা করুন।নিজ নিজ জায়গা থেকে সবাই নগরীকে ভালোবেসে নিজের দায়িত্ব পালন করবেন এবং ট্রাফিক আইন মেনে চলবেন এটাই প্রত্যাশা। নগরীর সড়কগুলোতে শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমাদের এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: