ব্রেকিং নিউজ

রাঙ্গাবালীতে নিখোঁজের পাঁচদিন কিশোরের লাশ উদ্ধার

জানুয়ারি ০৮ ২০২২, ১৮:৪৩

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ॥ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার আগুনমুখা নদী থেকে এক কিশোরের মৃত দেহ উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার সকাল ১০টায় উপজেলার চালিতাবুনিয়া সংলগ্ন এলাকা থেকে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার আগুনমুখা নদী থেকে লাশটি উদ্ধার করে কোস্ট ও পুলিশ সদস্যরা। মৃত ওই কিশোরের নাম মো. নিয়াজ (১৭)। সে গলাচিপা উপজেলার সতিরাম গ্রামের জলিল হাওলাদারের ছেলে। পেশায় জেলে ছিল সে।

জানা গেছে, গত ৩ জানুয়ারি বিকেল ৫ টায় নিহত নিয়াজসহ আরও তিনজন গলাচিপা উপজেলার পানপট্টি থেকে ট্রলার নিয়ে মাছ ধরার জন্য রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের গরুভাঙ্গা এলাকায় যায়। কিন্তু ওইদিন রাত ১১ টার পর থেকে নিয়াজ নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি।

এ ঘটনার পরদিন ৪ জানুয়ারি নিয়াজের বাবা জলিল হাওলাদার রাঙ্গাবালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। অবশেষে নিখোঁজের পাঁচদিন পর উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের বিবির হাওলা এনআই সিনিয়র ফাজিল মাদ্রাসার পূর্বপাশের স্লুইসগেট সংলগ্ন আগুনমুখা নদীর পাড়ে একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে কোস্টগার্ড ও পুলিশের যৌথভাবে লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: