ব্রেকিং নিউজ

বিএমপি কমিশনারের সাথে টেলিভিশন চিত্র সাংবাদিক এসোসিয়েশনের সৌজন্য সাক্ষ্যাত

নভেম্বর ২৯ ২০২১, ১৯:৫০

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালের অন্যতম বৃহৎ সাংবাদিক সংগঠন বরিশাল টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: শাহাবুদ্দিন খান বিপিএম (বার) এর সাথে আজ ২৯ নভেম্বর সোমবার বেলা ১২টায় বিএমপি হেডকোয়াটারে পুলিশ কমিশনারের কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাত করে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের নেতৃত্ববৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, বরিশালে টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যাসোসিয়েশনের সভাপতি আনিছুর রহমান এবং সংগঠনের সাধারন সম্পাদক বাংলাভিশন টেলিভিশনের কামাল হাওলাদার, সহ সভাপতি জিটিভি’র ক্যামেরা পার্সন অমল দাস, এ ছাড়া ও বরিশালে টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যাসোসিয়েশনেনর সহ সাধারন সম্পাদক বাংলা টিভির আলাউদ্দিন, কোষাদক্ষ আরটিভি’র লিটন মোল্লা, দপ্তর সম্পাদক মাইটিভি’র শফিকুর রহমান, ক্রীড়া সম্পাদক একুশে টিভি’র মোঃ শিপন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনন্দ টিভির মোঃ সুমন খান, দেশ টিভির লিটন এবং তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধিত নিউজ জি ২৪.কম এর ষ্টাফ রিপোর্টার এস এল টি তুহিন ও বাংলা টিভি’র মোঃ জাকির হোসেন।

সাক্ষাতকালে পুলিশ কমিশনার মো: শাহাবুদ্দিন খান বিপিএম (বার) বলেন, টেলিভিশন ক্যামেরাপার্সনরা সব সময় যেকোনো পরিস্থিতিতে সাহসী ভূমিকা পালন করে। যে কোন অনুষ্ঠানে ছবির মাধুর্য সৌন্দর্য এবং কালারফুল যেটা লেখনীর সাথে ছবির কথাগুলো তুলে ধরতে কাজ করছে ক্যামেরার পিছনে থাকা মানুষগুলো। সাংবাদিকরা যে মিলেমিশে কাজ করে এটা দেখে অনেক ভালো লাগে তাদের একাবদ্ধতা সবসময় বজায় থাকুক। সাংবাদিক পুলিশের একই উদ্দেশ্য, আর তা হচ্ছে দেশ গড়ার।

পুলিশ রাষ্ট্রের কর্মচারী জনগনের ট্যাক্সের টাকায় চলে। তাই জনগনের সেবা দেয়া, নিরাপত্তা দেয়া পুলিশের দায়িত্ব। জঙ্গীবাদ, সন্ত্রাস দমন করা, মাদক বিরোধী অভিযানকে আরও জোরদার করা।সাংবাদিকদের সহযোগিতায় নিরাপদ বরিশাল গড়ে তুলতে চাই। পুলিশ সাংবাদিক ঐক্যবদ্ধ থাকলে সাধারণ মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারে।

পুলিশের কাছ থেকে যে কোন তথ্য পাওয়ার জন্য মিডিয়া সেন্টার খোলা রয়েছে । পুলিশ সব ধরনের তথ্য দিয়ে সংবাদ কর্মীদের সহযোগিতা করবে একই রকম সাংবাদিকদের পক্ষ থেকেও অপরাধ দমনে পুলিশ তথ্য পাবেন বলেও পুলিশ কমিশনার আশাবাদ ব্যক্ত করেন।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1308 Shares
%d bloggers like this: