ব্রেকিং নিউজ

নলছিটিতে লাশবাহী গাড়িতে টোল দাবি করায় সংঘর্ষ, আহত ২

নভেম্বর ২৯ ২০২১, ১৯:৪৪

ডেস্ক প্রতিবেদক : ঝালকাঠির নলছিটিতে লাশবাহী গাড়িতে পৌরটোল দাবি করাকে কেন্দ্র করে সংঘর্ষে দুইজন আহত হয়েছে। সোমবার দুপুরে শহরের মল্লিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন যুবলীগের নেতা এইচ এম সজিব বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তাঁর চাচার লাশ নিয়ে অ্যাম্বুলেন্সে গ্রামের বাড়িতে নিয়ে যাচ্ছিলেন।

শহরের মল্লিকপুর এলাকায় আসলে পৌরটোল আদায়কারীরা লাশবাহী গাড়িটি থামার সঙ্কেত দেয়। এ সময় টোল নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে টোল আদায়কারীরা লাশবাহী গাড়িতে থাকা কয়েকজনকে মারধর করে।

এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হলে টোল আদায়কারী মো. রাজা ও আল আমিনের মাথা ফেটে যায়। তাদেরকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তাদের মধ্যে গুরুতর অবস্থায় রাজাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কুলকাঠি ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক এইচ এম সজিব বলেন, পৌর টোল আদায়ের নামে কয়েকজন যুবক চাঁদাবাজী করে। আমার চাচা খালেক হাওলাদারের লাশ নিয়ে বরিশাল থেকে চারটি মাহিন্দ্রা গাড়ি, একটি অ্যাম্বুলেন্স ও একটি পিকআপ নলছিটির কুলকাঠি গ্রামের বাড়িতে যাচ্ছিল।

টোল দিতে বিলম্ব হওয়ায় আদায়কারীরা বরিশাল থেকে আসা লোকজনের গায়ে হাত তোলে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আমাদের কয়েকজন লোক আহত হয়েছে।

নলছিটি পৌরটোল আদায়কারী উপজেলা যুবলীগের সভাপতি পারভেজ হোসেন হান্নান জানান, লাশের গাড়ি অনেক পেছনে ছিল। মাহেন্দ্রসহ কয়েকটি গাড়ি টোল আদায়কারীদের কাছে আসার পর থামতে বলে।

এ সময় তাঁরা এসব গাড়ি লাশবাহী গাড়ির সঙ্গে বলে জানায়। কিন্তু তখনও লাশবাহী গাড়ি না আসায় টোল দাবি করা হয়। এ নিয়ে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি নিজেদের মধ্যে আপোষ নিস্পত্তি করা হবে বলেও জানান তিনি।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, লাশবাহী গাড়িতে টোল আদায় নিয়ে সংঘর্ষের ঘটনা শুনেছি। এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1255 Shares
%d bloggers like this: