ব্রেকিং নিউজ

ভোলায় যুবলীগ হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

নভেম্বর ২৯ ২০২১, ১৮:১৩

এইচ এম জাকির, ভোলা ॥ ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম টিটুকে মাঝনদীতে গুলি করে হত্যার ঘটনায় সকল আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান করেছে জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন।

সোমবার (২৯ নভেম্বর) সকালে ভোলা প্রেসক্লাবের সামনে প্রায় ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালন করেন তারা। মানববন্ধনে বক্তারা বলেন, গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের নির্বাচনে দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী একেএম নাছির উদ্দিন নান্নু (নৌকা) প্রতীক বিজয়ী হয়।

এতে হেরে গিয়ে ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জামাল উদ্দি (চকেট) ক্ষিপ্ত হয়। এবং গত ২৬ নভেম্বর ইউপি চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন নান্নুসহ কয়েকজন ইউপি সদস্য নির্বাচনী এলাকার মানুষের সাথে দেখা করতে যান। পরে বিকেলে ট্রলার যোগে ভোলা সদরের উদ্দেশ্যে ফেরার সময় মাঝনদীতে চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। ওই গুলিতে নিহত হন যুবলীগ নেতা খোরশেদ আলম টিটু। ওই রাতেই জামাল উদ্দিন চকেট, কামাল উদ্দিন, মোঃ শাহিন, মোঃ নিরবসহ ১৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা দায়ের করেন নিহতের ভাই মোঃ হানিফ ভূট্ট।

কিন্তু ঘটনার ৩/৪ হয়ে গেলেও একজন আসামী গ্রেফতার করা হলেও গ্রেফতার হয়নি প্রধান আসামী জামাল উদ্দিন চকেটসহ অন্যান্যরা। তারা আরো বলেন, টিটু হত্যা মামলার সকল আসামীদের দ্রুত গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দেন তারা।

এসময় বক্ত ব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সচেতন নাগরিক ফোরামের সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, মদনপুর ইউনিয়নের নবাগত চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন নান্নুসহ প্রমূখরা। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1822 Shares
%d bloggers like this: