ব্রেকিং নিউজ

কাউখালীতে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী পেলেন ১২০ ভোট

নভেম্বর ২৯ ২০২১, ১৬:০০

পিরোজপুর প্রতিনিধি ॥ পিরোজপুরের কাউখালী উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী এইচ এম আর কে খোকন পেয়েছেন মাত্র ১২০ ভোট। এই ইউনিয়নে ২ হাজার ৬৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আবু সাইদ।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির (জেপি) বর্তমান চেয়ারম্যান এলিজা সাঈদ পেয়েছেন ২ হাজার ২৯৯ ভোট। আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী এইচ এম আর কে খোকন বলেন, ‘দলে অভ্যন্তরীণ কোন্দল আছে। আমি জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়ালের অনুসারী। আউয়ালবিরোধীরা আমার বিরুদ্ধে কাজ করায় আর বর্তমান চেয়ারম্যান জেপি প্রার্থী এলিজা সাইদকে হারাতে গিয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা স্বতন্ত্র প্রার্থীর দিকে ঝুঁকে যান।

এ কারণে আমি কম ভোট পাই। এ ছাড়া প্রতিদ্বন্দ্বী ধনাঢ্য প্রার্থীদের মতো টাকা খরচ করতে না পারায় আমার শোচনীয় পরাজয় হয়েছে।’ নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন নেতা-কর্মী বলেন, ‘সয়না রঘুনাথপুর ইউপিতে আওয়ামী লীগ বলতেই প্রভাবশালী কাজী পরিবার।

ওই পরিবার থেকে কাউকে আওয়ামী লীগের প্রার্থী করা হলে এমন শোচনীয় পরাজয়ের লজ্জা আমাদের পেতে হতো না। দলীয় প্রার্থী বাছাইয়ে ভুল করেছে আওয়ামী লীগ। যার খেসারত দিতে হয়েছে আমাদের।’ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার বলেন, ‘সয়না রঘুনাথপুর ইউপি বিএনপির অধ্যুষিত এলাকা হওয়ায় এবং আওয়ামী লীগের প্রার্থী দুর্বল হওয়ায় ভোট কম পেয়েছেন।

আমরা কেন্দ্রে পাঠানো তালিকায় কাজী রফিকুল ইসলামের নাম প্রথম পাঠিয়েছিলাম। খোকনের নাম ছিল দ্বিতীয়। কিন্তু দল কাজী রফিকুল ইসলামকে মনোনয়ন না দিয়ে খোকনকে মনোনয়ন দেন। এসব কারণে আমাদের প্রার্থী ভরাডুবি হয়েছে।’

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1820 Shares
%d bloggers like this: