ব্রেকিং নিউজ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করুন -এমপি মুকুল

নভেম্বর ২৩ ২০২১, ১৯:৪৬

মোঃ নুর নবী ,বোরহানউদ্দিন: উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়েছেন  ভোলা -২ আসনের তরুণ সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল এমপি ।

তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ভেবে চিন্তে সৎ যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দিয়েছেন।
বিশ্বে যে ক’জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ ভোট কেন্দ্র দখলে বিশ্বাসী নয়, উন্নয়নে বিশ্বাসী। আজ ২৩/১১/২০২১ ইং   মঙ্গল বার দুপুরে   বোরহানউদ্দিন উপজেলার লঞ্চঘাট টার্মিনাল চত্বরে  আসন্ন ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ টি   ইউনিয়নের নৌকার প্রার্থীদেরকে সাতটি ইউনিয়নের উপস্থিত বিভিন্ন পেশাজীবি মানুষদের  উপস্থিতিতে  পরিচয় করিয়ে দেন এমপি মুকুল । এসময়   টার্মিনাল চত্বর লোকে লোকারণ্যে পরিণত  হয় ।  উপজেলার প্রতিটি  ইউনিয়ন থেকে দলীয় প্রার্থীদের পক্ষ থেকে মিছিলে মিছিল মুখরিত হয় টার্মিনাল চত্বর  ।
গণসংযোগ ও পথসভায় এসময় উপস্থিত ছিলেন , উপজেলা আওয়ামিলীগের সভাপতি বর্তমান  ৯নং বড়মানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ জসিম উদ্দিন হায়দার , পক্ষিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ নাগর হাওলাদার , কুতুবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ নাগর হাওলাদার  ,  টগবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ কামরুল আহসান চৌধুরী , হাসান নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আবেদ চৌধুরী , কাঁচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী  আলহাজ্ব আঃ রব কাজী  , দেউলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ  প্রার্থী মোঃ শাহজাদা তালুকদার ।
ঘোষিত তফসিল অনুযায়ী, চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর, মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর এবং প্রত্যাহার ৬ ডিসেম্বর।  আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বর।
চতুর্থ – ধাপে ভোলার বোরহানউদ্দিন মোট ৭টি ইউনিয়নের ভোট হবে- দেউলা, কাচিয়া,হাসাননগর, টবগী, পক্ষিয়া,বড়মানিকা,কুতুবা    ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1539 Shares
%d bloggers like this: