ব্রেকিং নিউজ

ঝালকাঠিতে এসএসসির কেন্দ্রে ছাত্রীকে উত্ত্যক্ত! প্রতিবাদ করায় হামলা

নভেম্বর ২৩ ২০২১, ১৮:৫৮

ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির কাঁঠালিয়ায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় পরীক্ষাকেন্দ্রের সামনে এক শিক্ষার্থীর ওপর হামলা করেছে অপর শিক্ষার্থী। হামলার শিকার সমাপ্তি রানী সিকদার (১৯) ও হামলাকারী হাসিবুল ইসলাম লিখন হাওলাদার একই কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। এ ঘটনায় লিখনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পরীক্ষা শেষে বাড়িতে ফেরার সময় উপজেলা সদরের কাঁঠালিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সড়কে এ ঘটনা ঘটে। আহত সমাপ্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) ভর্তি করা হয়েছে। সমাপ্তির পরিবার জানায়, মঙ্গলবার পৌরনীতি বিষয়ে পরীক্ষায় অংশ নেয় সে। একই কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশ নেয় উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হারুন অর রশীদ লাভলুর ছেলে হাসিবুল ইসলাম লিখন।

পরীক্ষা শেষে কেন্দ্রের মধ্যে বসেই সমাপ্তিকে উত্ত্যক্ত করে লিখন। এ ঘটনার প্রতিবাদ করে ওই পরীক্ষার্থী। বিষয়টি দেখে পরীক্ষার কেন্দ্রসচিব মো. জলিলুর রহমান আকন উভয়কে ডেকে মীমাংসা করে দেন। কেন্দ্র থেকে বাইরে বের হলে সমাপ্তির ওপর হামলা চালায় লিখন। সমাপ্তি রানীর স্বামী সাগর দেবনাথ বলেন, ‘পরীক্ষার শুরু থেকেই কেন্দ্রে যাওয়া-আসার পথে বখাটে হাসিবুল ইসলাম লিখন আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছে।

বিষয়টি আমি পুলিশকে জানাই। এ ঘটনায় লিখনকে সোমবার থানায় ডেকে নিয়ে মুচলেকা রেখে ছেড়ে দেয় পুলিশ। এতে ক্ষিপ্ত হয়ে সে আমার স্ত্রীর ওপর হামলা করে। আমি ও আমার মাকেও মারধর করে লিখন।’ কাঁঠালিয়া পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও কেন্দ্রসচিব মো. জলিলুর রহমান আকন বলেন, বলতলা মাধ্যমিক বিদ্যালয়ের এক নারী পরীক্ষার্থীর সঙ্গে কাঁঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীর কেন্দ্রে বসে কোনো বিষয় নিয়ে ঝামেলা হয়। পরীক্ষার পর বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়।

এরপর বাইরে কী হয়েছে আমার জানা নেই। শুনেছি এক যুবককে পুলিশ আটক করেছে। কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, ‘বখাটেপনা করার অপরাধে হাসিবুল ইসলাম লিখন নামের একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

লিখনের বাবা হারুন অর রশীদ লাভলু বলেন, আমার ছেলে হাসিবুল ইসলাম এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। কেন্দ্রে বসে সমাপ্তি নামে অপর এক পরীক্ষার্থীর সঙ্গে সামান্য ভুল বোঝাবোঝি হয়। বিষয়টি কেন্দ্রসচিব মীমাংসা করে দেন। কেন্দ্রের বাইরে হামলার সঙ্গে আমার ছেলে জড়িত নয়।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1328 Shares
%d bloggers like this: