ব্রেকিং নিউজ

পিরোজপুরে সমাবেশ স্থলে হামলা, আহত ১০

অক্টোবর ২৩ ২০২১, ১৯:৫১

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর শহরের সি আই পাড়া সড়কের নাম পরিবর্তন হওয়ার প্রতিবাদে আয়োজিত এলাকাবাসীর সমাবেশ স্থলে হামলা ও ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর ভাংচুর হয়েছে। শুক্রবার বিকেলে স্থানীয় বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। সভা স্থলে হামলার পর এক সংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে।

এসময় ওই সাংবাদিকের ডাক-চিৎকারের শব্দ শুনে এলাকাবসী এগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। সমাবেশ স্থলে অতর্কীত হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

এ ঘটনার মেহেদী হাসান সজল, মনিরুজ্জামান শেখ, মাহাবুবুর রহমান, মুশিদ শেখ ও রেকশনা বেগম এবং অপরদিকে বারী তালুকদার ও সৈয়দ আহসানকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। রক্তাক্ত জখম মেহেদী হাসান সজল ও বারী তালুকদার অবস্থা গুরুতর হওয়ায় শুক্রবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে হামলা ঘটনায় শুক্রবার রাতে চার জনের নাম উল্ল্যেখসহ অজ্ঞাত আরো ১৫-২০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। অপরদিকে, সমাবেশ স্থলে হামলার ঘটনায় মেহেদী হাসান সজল ও প্রতিপক্ষ বারী তালুকদার জয়েনের পক্ষ থেকেও মামলার প্রস্তুতি চলছে বলে জানান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আঃ জাঃ মো. মাসুদুজ্জামান।

প্রত্যক্ষদর্শী ও আহতদের স্বজনেরা জানান,শহরের ঐতিহ্যবাহী সি আই পাড়া সড়কের নাম পরিবর্তণ করে ডিজিটাল ম্যাপসহ সকল প্রকার ডিজিটাল প্লাটফর্মে(ফাইন্ডর জি.পি. এস ট্রাকিং) আঃ রাজ্জাক সড়ক পরিলক্ষিত হলে এলাকাবাসী তার প্রতিবাদ জানাতে একটি সমাবেশের আয়োজন করেন। সমাবেশ চলাকালে শুক্রবার কতিপয় যুবক তাতে হামলা চালায়।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1834 Shares
%d bloggers like this: