ব্রেকিং নিউজ

প্রতিটি ধর্মীয় সম্প্রীতির উৎসবে থাকে কল্যাণের বার্তা : বিএমপি কমিশনার

অক্টোবর ১৩ ২০২১, ২৩:০৪

নিজস্ব প্রতিবেদক: আমাদের প্রতিটি ধর্মীয় সম্প্রীতির এই  উৎসবে রয়েছে কল্যাণের বার্তা। আমাদের অসাম্প্রদায়িক সম্প্রীতি ঐতিহ্য বিশ্ব নন্দিত ও স্বীকৃত। এই ঐতিহ্য থেকে পিছিয়ে যাওয়ার সুযোগ নেই। ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করে ঘোলা পানিতে মাছ শিকার করে যারা পরিবেশ নষ্ট করতে চায় তারা কেউ শান্তিতে নেই। আজ সন্ধ্যায় নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার)।

পরিদর্শনকালে পূজা মন্ডপ কমিটি সহ সকল পূজারীদের ফলমূল ও ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, সারাবিশ্বে চলমান মহামারি করোনা সহনীয় পর্যায়ে রাখতে স্বাস্থ্য বিধি মেনে এই ধর্মীয় উৎসব উদযাপন আমাদের শিখিয়ে দিচ্ছে আনন্দ উদযাপনের ফলাফল কিভাবে ভালোর পক্ষে থাকে।

এসময় তিনি বলেন, যারা সম্প্রীতি বিনষ্টের চেষ্টা সহ, সমাজে ধর্ষণ, নারী নির্যাতন, মাদক সহ যাবতীয় কুকর্মের বিষবাষ্প ছড়ায় ও এদেশকে পিছনের দিকে টানে তারাই অসুর, তাদের দমনে সবাই সোচ্চার হয়ে কঠোর হস্তে রুখে দাঁড়িয়ে সুখ, শান্তি, সমৃদ্ধির সুর বয়ে আনা সম্ভব।

বিএমপি কমিশনার বলেন, একটি রক্তক্ষয়ী যুদ্ধের মধ্য দিয়ে আমরা এ দেশ পেয়েছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন, একটি সত্যিকারের সোনার বাংলা, সম্প্রীতির সোনার বাংলা, সমৃদ্ধির সোনার বাংলা। সেই চেতনা বাস্তবায়নে আমরা জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছি।

এ-সময় উপস্থিত ছিলেন বিএমপির শীর্ষ কর্মকর্তাবৃন্দ সহ সংশ্লিষ্ট পুজা কমিটির নেতৃবৃন্দ এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বিভিন্ন ব্যক্তিবর্গ।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1871 Shares
%d bloggers like this: