ব্রেকিং নিউজ

সুমনের গোলে এগিয়ে গেল বাংলাদেশ

অক্টোবর ১৩ ২০২১, ১৭:৫৮

নিজস্ব প্রতিবেদক: নিজেদের মধ্যে দারুণ বোঝাপড়া মিলিয়ে দারুণ ফুটবল খেলছে বাংলাদেশ। ডান প্রান্ত দিয়ে সাদ বারবার ভেতরে ঢোকাড় চেষ্টা করছে। প্রথমার্ধে শেষ দিকের শেষ দিকের খেলা চলছে। বাংলাদেশ আক্রমণে উঠলেই বাংলাদেশ বাংলাদেশ চিৎকারে ফেটে পড়ছে প্রবাসী দর্শকরা।

বল পজিশনে নেপাল এগিয়ে গোলে এগিয়ে বাংলাদেশ
৩৫ মিনিট

বল পজিশনে নেপাল এগিয়ে থাকলেও গোল করেছে বাংলাদেশ। ৮ মিনিটে সুমন রেজা সেই কাজের কাজ করেন। ম্যাচের প্রায় ৩৫ মিনিটের খেলা এগিয়ে। প্রবাসী সমর্থকদের ভুভুজেলায় মুখরিত মালে জাতীয় স্টেডিয়াম। মালে জাতীয় স্টেডিয়াম এই মূহুর্তে যেন এক টুকরো বাংলাদেশ।

সুযোগ এবার কাজে লাগাতে পারলেন না সুমন
২২ মিনিট

ম্যাচের ২২ মিনিটের খেলা এগিয়ে। ৮ মিনিটে সুমন রেজার গোলে এখন পর্যন্ত ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ। বলতে বলতে আবারও আক্রমণে বাংলাদেশ। সেই সুমন রেজা বক্সে ঢুকে পড়েছেন। কিন্তু শেষ পর্যন্ত ফিনিশিংটা হলো না। ডান প্রান্তে ফাঁকা ছিলেন ইব্রাহিম। কিন্তু নিজেই শট নিতে গিয়ে এবার লক্ষ্যভেদ করতে পারলেন না সুমন।

সুযোগ হাতছাড়া করল নেপাল
১৬ মিনিট

দারুণ এক সুযোগ কাজে লাগাতে পারলেন না রোহিত চাঁদ। সামনে বাংলাদেশ গোলরক্ষক আনিসুর রহমান জিকো ছাড়া কেউ ছিলেন না। বল পোস্টে রাখতে পারলেই ম্যাচে ফিরতে পারত নেপাল। কিন্তু রোহিত নার্ভ ধরে রাখতে পারলেন না। শট করলেন পোস্টের অনেক উপর দিয়ে।

সুমনের গোলে এগিয়ে গেল বাংলাদেশ
৮ মিনিট

জামাল ভূইয়ার ফ্রি কিক থেকে দুর্দান্ত এক হেডে বল জালে জড়ালেন সুমন রেজা। লাল সবুজের জার্সিতে প্রথম গোল পেলেন সুমন। মতিন মিয়ার জায়গায় আজ সুমনকে খেলিয়ে টোটকাটা কাজে লাগালেন ব্রুজোন। ম্যাচের ৮ মিনিটে এগিয়ে গেল বাংলাদেশ। এখন রক্ষণভাগকে তাদের কাজটা ঠিকঠাক করে এই লিডটা ধরে রাখতে হবে।

গোলের পর সুমন রেজার উচ্ছ্বাসগোলের পর সুমন রেজার উচ্ছ্বাস। ছবি বাফুফে

 

 

 

শুরুতে কিছুটা ছন্নছাড়া বাংলাদেশ
৭ মিনিট

এই বছর এখন পর্যন্ত চারটি ম্যাচ হয়েছে বাংলাদেশ-নেপালের মধ্যে। একটি করে ম্যাচ জিতেছে বাংলাদেশ নেপাল দুইদলই। বাকি দুটি ম্যাচ হয়েছিল ড্র।পরিসংখ্যান আশা দেখাচ্ছে বাংলাদেশকে । আজকের মহা গুরুত্বপূর্ণ ম্যাচে জিততে পারলেই সাফের স্বপ্নের ফাইনালে পা রাখবে অস্কার ব্রুজোন শিষ্যরা। ম্যাচের শুরুতেই ফ্রি কিক পেল নেপাল। তবে এ যাত্রায় বেঁচে গেল জামাল ভূইয়ারা। শুরুতে কিছুটা ছন্নছাড়া বাংলাদেশ।

 

ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ

বাংলাদেশের সামনে আজ বাঁচামরার লড়াই। নেপালকে হারাতে পারলেই ১৬ বছর পর সাফের ফাইনালয়ে উঠবে বাংলাদেশ। ফাইনালে ওঠার লড়াইয়ে মূল একাদশে দুই ফরোয়ার্ডকে দলে রেখেছেন বাংলাদেশ কোচ অস্কার ব্রুজোন। সাদ উদ্দিনের সঙ্গে একাদশে আছেন ফরোয়ার্ড সুমন রেজা। কার্ড জটিলতায় মালদ্বীপ ম্যাচে খেলতে না পারা দুই খেলোয়াড় রাকিব হোসেন ও বিশ্বনাথ ঘোষ ফিরেছেন একাদশে।

বাংলাদেশ একাদশ

তপু বর্মণ, বিশ্বনাথ ঘোষ, তারিক কাজী, টুটুল হোসেন বাদশা , জামাল ভূঁইয়া, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, রাকিব হোসেন, সাদ উদ্দিন, সুমন রেজা, আনিসুর রহমান জিকো।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1765 Shares
%d bloggers like this: