ব্রেকিং নিউজ

আমতলীতে যুবলীগ সভাপতি সহ ১২ জনের জামিন নামঞ্জুর

সেপ্টেম্বর ২৩ ২০২১, ১৯:১৮

বরগুনা প্রতিনিধি: চাঁদা না পেয়ে কুপিয়ে হাত পা কেটে ক্ষত বিক্ষত করার মামলায় আমতলী যুবলীগ সভাপতি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্বেচ্ছা সেবকলীগের সভাপতিসহ ১২ জনের জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার আমতলীর ভারপ্রাপ্ত সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: নাহিদ হাসান এ আদেশ দিয়েছেন। আসামীরা হল, জিএম, মুছা ওরফে আবু মুছা, মোয়াজ্জেম হোসেন, জিএম ওসমানী হাসান,আল ফাহাদ,মতিন, তানজিল,রিয়াজ,রুবেল, আশিকুর রহমান আসলাম, মিরাজ মিয়া, কবির ও সবুজ। এরা সকলই আমতলী পৌরসভার বাসিন্দা।

জিএম মুছা আমতলী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ও পৌর কাউন্সিলর, জিএম হাসান আমতলী উপজেলার যুবলীগের সভাপতি ও মোয়াজ্জেম হোসেন আমতলী উপজেলার স্বেচ্ছা সেবকলীগের সভাপতি। এ মামলায় মালেক ও মো. হাচান পলাতক রয়েছে। জানা যায়, আমতলী পৌরসভার আনোয়ার হোসেনের ছেলে আবুল কালাম আজাদ বাদী হয়ে আমতলী থানায় জিএম মুছাসহ ১৫ জনকে আসামী করে অভিযোগ দায়ের করে।

বাদী একজন ঠিকাদার। দায়ের করা মামলায় বাদী অভিযোগ করেন, চলতি বছরের ২১ মে রাত অনুমান ৮ টার সময় বাদী আবুল কালাম আজাদ আমতলীর খুড়িয়ার খেয়াঘাট হতে নোমরহাট পাকা রাস্তার উপর পৌছলে সকল আসামীরা বাদীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা বাদী করে। বাদী চাঁদা দিতে অস্বীকার করলে সকল আসামীরা রামদা ছেনা দিয়ে আবুল কালাম আজাদের দুই পা দুই হাত ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ক্ষতবিক্ষত করে।

হাত পায়ের রগ কেটে ফেলে। বাদীর মামা আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমান বলেন, আমার ভাগিনাকে সকল আসামীরা ২১ মে রাতে চাঁদার দাবীতে হত্যা করতে চেয়েছিল। আল্লাহ তাকে বাঁচিয়েছেন। আমার ভাগিনা চিরতরে পঙ্গু হয়ে গেছে। হাত পায়ের রগ কেটে দিয়েছে। আসামীরা আগাম জামিনের জন্য হাই কোর্টে গিয়ে জামিন নিয়েছিল।

আমরা সুপ্রীম কোর্টে চ্যালেঞ্জ করেছি। সুপ্রীম কোর্টের চেম্বার জজ আমতলী আদালতে এক সপ্তাহের মধ্য হাজির হবার নির্দেশ দেয়। বরগুনার কোর্ট বারান্দায় আসামী জিএম ম্ছুা বলেন, আমরা রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আমতলীর পৌর মেয়র রাজনৈতিক ক্ষমতা দেখিয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। বাদীর ঘটনার দিন আমি আমতলী মাতৃ ছায়া কাপড়ের দোকানে ছিলাম। সিসি ক্যামেরায় তার প্রমান। এই ঘটনায় আমরা জড়িত না থাকলেও আমাদের জড়িত করা হয়েছে।

 

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1912 Shares
%d bloggers like this: