ব্রেকিং নিউজ

বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে এগিয়ে বাদশা নিজামী

সেপ্টেম্বর ২৩ ২০২১, ১৮:২৬

নিজস্ব প্রতিবেদক: আগত বাকেরগঞ্জ ইউপি নির্বাচন সামনে রেখে অনেকেই প্রার্থী হিসেবে প্রকাশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান দিচ্ছেন। নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মধ্যেও দেখা দিয়েছে উৎসাহ-উদ্দীপনা। নিয়ামতি ইউনিয়নের সদা হাস্যজ্জল মাটি ও মানুষের নেতা তিনি।

বিশ্বব্যাপি করোনা মোকাবেলায় বিভিন্ন ধরনের প্রচার প্রচারণা ও লকডাউনে কর্মহীন হয়ে গৃহবন্দি অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন এই মানুষটি। আদর্শ ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই এ মানুষটির লক্ষ্য। কোন কিছুর লোভ লালসা আর হিংসা তাকে আক্রমণ করতে পারেনি। এসব কারণেই এলাকার অনেকেই প্রশংসা করেন তার। নিয়ামতি ইউনিয়ন এর পূর্ব মহেশপুর নিবাসী মরহুম নিজাম উদ্দিন হাওলাদার এর সুযোগ্য সন্তান বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বাদশা নিজামী। স্থানীয়রা জানান, ছোটবেলা থেকেই তিনি মানুষের দু:খ দুর্দশায় নিজেকে সর্বদা ব্যস্ত রাখতেন।

বিবেকের ব্যাকুলতায় যখন যেভাবে পারতেন অসহায়দের পাশে দাড়িয়ে বাড়িয়ে দিতেন সহয়তার কোমল দু’হাত। মানুষের দু:খ-দুর্দশা লাঘবের অক্রিতিম বিবেক বোধ মুক্তিযুদ্ধের চেতনা দেশত্ববোধের গভিরতার টানে তিনি নিজেকে জড়িয়েছেন আওয়ামীলীগের রাজনীতিতে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শিক রাজনী মিশে আছে তার হৃদয়ে। মুক্তিযুদ্ধের চেতনা গভীর দেশাত্মবোধ আওয়ামী লীগের প্রতি অগাধ ভালোবাসায় ছাত্র জীবনে নিজেকে জড়িয়েছেন ছাত্ররাজনীতিতে।

২০০১ সালে জাতীয় সংসদ নির্বাচনে তৎকালীন সময় ছাত্রলীগের রাজনীতিতে নেতৃত্ব দিয়ে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সৈয়দ মাসুদ রেজাকে নির্বাচিত করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। নির্বাচন পরবর্তীতে বাকেরগঞ্জ সরকারি কলেজের সামনে বিএনপি সন্ত্রাসী কর্তৃক হামলার শিকার হয়ে দীর্ঘদিন ঢাকাতে চিকিৎসা নিয়ে সুস্থতা লাভ করেন।

নিয়ামতি ইউনিয়ন কে শাসন শোষনের বৈসম্যের অবসান ঘটিয়ে সন্ত্রাস, মাদক ও জঙ্গীমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন বাদশা নিজামী। ইউনিয়ন বাসির সেবার পাশাপাশি প্রত্যেকটি ওয়ার্ডে তৈরি করেছেন রাজনৈতিক জনপ্রিয়তার শক্তবলায়। দিনের শুরু থেকে গভীর রাত পর্যন্ত ভক্ত অনুসারী এবং নেতা-কর্মীদের সুখ দুঃখের খবর নেন তিনি। অনেক বাধা-বিপত্তি এসেছে কিন্তু নিজে কখনো বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যূত হননি।

এগিয়ে চলছেন সব প্রতিবন্ধকতাকে পেছনে ফেলে। আর তার কর্মের ফলও তিনি পেয়েছেন এলাকাবাসীর ভালোবাসায়। রাজনৈতিক অঙ্গনে কাজ করতে গিয়ে দলের নেতাকর্মী ও সমর্থকদের যেমন অকুণ্ঠ সমর্থন নিয়ে এলাকাবাসীর ভালোবাসা ও সহযোগিতা এগিয়ে যাচ্ছেন। তেমনি তিনি প্রিয় ইউনিয়ন বাসির স্নেহ-ভালোবাসা পেয়ে ধন্য হচ্ছেন। তাদের প্রেরণায়ই তিনি এগিয়ে চলছেন নিরন্তর। প্রচেষ্টা চালাচ্ছেন এলাকাবাসীর সেবা করার। এলাকায় বিভিন্ন সামাজিক অনুষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠান সহযোগিতার পাশাপাশি নানা কর্মসূচি সফলতার সাথে বাস্তবায়ন করেছেন। নিয়ামতি ইউনিয়ন এর সর্বস্তরের জনসাধারণের প্রাণের দাবী আগত ইউপি নির্বাচনে বাদশা নিজামীকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1138 Shares
%d bloggers like this: