ব্রেকিং নিউজ

দুর্বিত্তের গুলিতে নিহত চেয়ারম্যান নান্টুর মেয়ের দ্বায়িত্ব নিলেন এমপি আবুল হাসানাত আবদুল্লাহ

অক্টোবর ১৩ ২০১৮, ১৯:৩৮

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ  উজিরপুরের জল্লা ইউপি চেয়ারম্যান ও জল্লা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু’র একমাত্র মেয়ে ষষ্ঠ শ্রেণি পড়–য়া দিশারী হালদারের শিক্ষার দায়িত্ব নিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবামন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ।
শুক্রবার দুপুরে আগৈলঝাড়া শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয় হল রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে আয়োজিত শারদীয় দুর্গোৎসবের আইন শৃংখলা বিষয়ক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় নান্টু’র প্রতি শ্রদ্ধা নিবেদনে এক মিনিট দাড়িয়ে নীরবতা পালন করে তার আত্মার শান্তি কামনা করে খুনিদের দৃষ্ঠান্ত মুলক শাস্তির আশ্বাষ প্রদান করেন প্রধান অতিথি এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ।
ওই সভায় দুর্বিত্তর গুলিতে নিহত উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও ওই ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু’র একমাত্র মেয়ে কারফা পাবলিক একাডেমীর ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী দিশারী হালদারের শিক্ষার দায়িত্বভার গ্রহণ করেন।
অনুষ্ঠানে বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসসহ প্রয়াত নান্টুর বাবা, মা, স্ত্রী ও স্বজনেরা ছাড়াও আগৈলঝাড়ার ১শ ৪৭ পুজা মন্ডপের সভাপতি, সম্পাদকসহ উজিরপুরের জল্লা ইউনিয়নের ২০টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলা ও বিভিন্ন উপজেলার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সভাপতি ও আগেলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান, এমপি মহোদয় অনুষ্ঠানে প্রদান করা টাকা দিশারীর নামে নির্দ্দিষ্ট মেয়াদে জমা রাখা হবে। ওই টাকার লভাংশ দিয়ে দিশারীর পড়ালোখা চালিয়ে যাবে। টাকাগুলো তার কাছে জমা আছে জানিয়ে তিনি আরও বলেন, ব্যাংকের সকল কার্যক্রম সম্পন্ন করে মালিকানার কাগজপত্র ওই পরিবারের হাতে তুলে দেয়া হবে বলেও জানান তিনি।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

August 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: