ব্রেকিং নিউজ

চরকাউয়া খেয়াঘাট’র সড়ক দখল করে হোটেল বানিজ্য!

সেপ্টেম্বর ১১ ২০২১, ২১:৫৬

নিজস্ব প্রতিবেদক: নগরীর চরকাউয়া খেয়াঘাট’র র ব্যাস্ততম সড়কটি’র রান্নাঘর বানিয়েছে কিছু অবৈধ দখলদা’র হোটেল মালিক।

গ্যাসের চুলা, হান্ডি কড়াই রেখে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করছে। দক্ষিনাঞ্চলের প্রধান বরিশাল নৌ-বন্দর’র পাসের এই চরকাউয়া সড়কটি দিয়ে প্রতিদিন চলাচল করে প্রায় অর্ধলক্ষাধিক মানুষ।

সদর উপজেলার পাশাপাশি বাকেরগঞ্জ, বাউফল,গলাচিপা ভোলা সজ-বেশ কিছু জেলা ও বিভাগের সময় সার্চই অধিকাংশ মানুষগুলো চরকাউয়া খেয়াঘাটের এই রাস্তাটি ব্যাবহার করে। তবে অদৃশ্য শক্তির বলে দ্বীর্ঘদিন ধরে দখল করে রেখেছে স্টীমারঘাট মসজিদ মার্কেট’র অসাধু হোটেল দোকান মালিকরা। বিসিসির’র অধীন এই ১২ ফিট রাস্তাটির প্রায় ৪ ফিট রাস্তা হোটেল মালিকরা দখলকরে গ্যাসের চুলা বসিয়ে ধুলোবালিযুক্ত পরিবেশে তৈরী করছে মুখোরোচক খাবার।

এই খাবার খাওয়ারফলে স্বাস্থ্যঝুকি বাড়ছে প্রতিদিন। পাশাপাশি ৩-৪ টি খাবার হোটেল থাকায় বিভিন্ন সময়ে পথচারিদের হাতধরে টানাটানির করে এখানকার কর্মচারিরা এমন অভিযোগ করেছেন অভিযোগ করেছেন বেশ কয়েকজন ভুক্তভোগী। রাস্তা দখল ববরে রাখায় প্রতিদিনই যানযটে পরছে ছোট বড় গাড়ী।

পথচারীদের পোহাতে হচ্ছে চরম দূর্ভোগ। রাস্তা দখল করে জণদূর্ভোগ সৃষ্টি ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরীরোধ করতে জেলা প্রশাসন ও বিসিসি কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছে এই সড়কদিয়ে চলাচলকরা অধিকাংশ মানুষ।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1427 Shares
%d bloggers like this: