ব্রেকিং নিউজ

পটুয়াখালীতে ছাত্র অধিকার পরিষদের নেতা-কর্মীদের উপর হামলা

জুলাই ২১ ২০২১, ১১:৩৩

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে ছাত্র অধিকার পরিষদের নেতা-কর্মীদের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে। এতে কমপক্ষে ১০ নেতা-কর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে উপজেলার সূর্য্যমনি ইউনিয়নের ইন্দ্রকূল চার রাস্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ছাত্র অধিকার পরিষদের বাউফল উপজেলা শাখার আহ্বায়ক মো. রাশেদুল ইসলাম অভিযোগ করেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (একাংশ) তানজিল ইসলাম ওরফে অভির নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল এ হামলা চালায়। তিনি (তানজিল) সূর্য্যমনি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনের ছেলে।

তিনি আরও বলেন, উপজেলা ছাত্র অধিকার পরিষদের সদস্য কে এম শাহীন (২৫) কিছুদিন ধরে টাইফয়েট জ্বরে আক্রান্ত। তাকে দেখতে কয়েকজন নেতা-কর্মী ইন্দ্রকূল গ্রামে শাহিনের বাড়িতে যান। সেখান থেকে ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কার্যক্রমে যোগ দেয়ার উদ্দেশে রওনা দেন। বিকেল ৪টার দিকে ইন্দ্রকূল চার রাস্তার মোড়ে পৌঁছালে তানজিলের নেতৃত্বে লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর হামলা চালানো হয়। এতে মো. মেহেদী হাসান (২৩), মো. রাশেদুল (২৪), মো. আলামিনসহ (২২) কমপক্ষে ছাত্র অধিকার পরিষদের ১০ নেতা-কর্মী আহত হয়েছেন।

তিনি বলেন, এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানানো হয়েছে। তিনি লিখিত অভিযোগ দিতে বলেছেন।

এ বিষয়ে জানার জন্য তানজিল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে তার বাবা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন বলেন, ‘তারা (ছাত্র অধিকার) কাউকে না জানিয়ে সভার প্রস্তুতি নিয়ে অনেক লোক জড়ো করেছিলেন। করোনাকালীন তারা সভা করতে পারেন না। এ কারণে স্থানীয় লোকজন ও ছাত্রলীগের কর্মীরা তাদের ওই সভা করতে দেয়নি। তখন তাদের (ছাত্র অধিকার) সঙ্গে কথা-কাটাকাটি হয়েছে, মারামারি হয়নি। আর এ ঘটনার সঙ্গে আমার ছেলে জড়িত না।’

বাউফল থানার ওসি আল মামুন বলেন, বিষয়টি তাকে মুঠোফোনে অবহিত করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

August 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1379 Shares
%d bloggers like this: