ব্রেকিং নিউজ

চিকিৎসার অভাবে মারা গেলেন চিত্রনায়িকা সিলভী

জুলাই ০৭ ২০২১, ১৩:০৬

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমা নায়িকা সিলভী আজমী চাঁদনী মারা গেছেন। মঙ্গলবার সকাল ১০টা ৩০ মিনিটে বগুড়ার একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র পরিচালক বিপ্লব শরীফ।

তিনি জানান, অনেক দিন ধরে থাইরয়েড সমস্যার চিকিৎসা নিচ্ছিলেন সিলভী। আর্থিক টানাপোড়েনও পড়েছিলেন তিনি। অভাবের কারণে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছিল না। ঢাকার হেলথ কেয়ারে ভর্তি ছিলেন অনেক দিন। এরপর তিনি বগুড়ায় যান এবং সেখানকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

সিলভী সিনেমা জগতে আসেন ২০০৭ সালে বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে। চলচ্চিত্রে তার অভিষেক হয় শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘বল না কবুল’ সিনেমার মাধ্যমে। সেখানে শাকিব খানের ছোট বোনের চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর ২০১০ সালে ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমায় ইমনের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন সিলভী। তবে এ সময় তিনি চাঁদনী নামে কাজ করেন। এছাড়াও নাজিমুদ্দিন চেয়ারম্যানের প্রযোজনায় ৬টি সিনেমা করেছেন তিনি। মান্নান গাজীপুরী পরিচালিত একটি ছবিতেও দেখা গেছে তাকে।

উল্লেখ্য, ২০১১ সালে কক্সবাজারের এক হোটেল থেকে ৮০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন সিলভী। এ সময় তার সঙ্গে চলচ্চিত্র পরিচালক জিএম সারওয়ারসহ আরও ছয়জন ছিলেন। এ কারণে তারা বেশ দীর্ঘদিন কারাগারে ছিলেন। পরে ২০১৪ সালের ১৫ আগস্ট সিলভী জামিনে মুক্তি পান। ২০১২ সালে ‘বাংলা ভাই’ সিনেমার মাধ্যমে তিনি আবারও ফিরে আসেন। এবার চলে গেলেন না ফেরার দেশে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

August 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1048 Shares
%d bloggers like this: